‘শিমুল বিশ্বাস খালেদার কারাগারের জেলার’

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া এখন যেখানে বন্দি রয়েছেন তার ‘জেলার’ অ্যাডভোকেট শামসুর রহমান শিমুল বিশ্বাস।

এ মন্তব্য করেছেন দলটির সাবেক সংসদ সদস্য মেজর (অব.) আখতারুজ্জামান।

শুক্রবার বিকেল পৌনে ৪টার দিকে বিএনপি চেয়ারপারসনের গুলশানের রাজনৈতিক কার্যালয়ের সামনে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এ মন্তব্য করেন।

বিকেলে খালেদার সংবাদ সম্মেলনে থাকার জন্য তার কার্যালয়ে প্রবেশ করতে চেয়েছিলেন মেজর (অব.) আখতারুজ্জামান। কিন্তু সংবাদ সম্মেলনে তাকে ঢুকতে দেয়া হয়নি। কার্যালয়ে প্রবেশে ভেতর থেকেই বাধা পেয়ে ক্ষোভ প্রকাশ করেন তিনি।

আখতারুজ্জামান বলেন, বিএনপি দলটা এখন শিমুল বিশ্বাসের (খালেদা জিয়ার ব্যক্তিগত সহকারী) হাতে জিম্মি। খালেদা জিয়া কার্যালয়ে বন্দি। আর সেই কারাগারের ‘জেলার’ হলেন শিমুল বিশ্বাস।

তিনি বলেন, বিএনপিকে এমন কিছু মানুষের হাতে তুলে দেয়া হয়েছে যারা অযোগ্য, দলটাকে ধ্বংস করে দিয়েছে। দলটা এখন দালাল আর ধান্দালের হাতে জিম্মি।

সরকারের কড়া সমালোচনা তিনি বলেন, সরকার আর কত বিএনপি নেতাকর্মীদের গ্রেফতার করবে, কত ধরে নিয়ে যাবে? খালেদা জিয়া তো এখন গ্রেফতার রয়েছেন, তাকে গ্রেফতার করে রাখা হয়েছে।

খালেদা জিয়ার প্রতি ক্ষোভ প্রকাশ করে মেজর (অব.) আখতারুজ্জামান বলেন, তিনি কেন গুটি কয়েক মানুষের সঙ্গে কথা বলবেন, তিনি কি পারেন না বারান্দায় এসে সবার সঙ্গে কথা বলতে, দেশের পরিস্থিতি, রাজনীতির হালচাল বুঝতে?

তিনি বলেণ, কার্যালয়ের ভেতরে সরকারের এজেন্ট আছে, তাকে (খালেদা জিয়া) দিয়ে সরকার সরকারেরই কথা বলাবে। সে কারণে আমাকে ভেতরে ঢুকতে দেয়নি।



মন্তব্য চালু নেই