শিক্ষার পাশাপাশি শিক্ষার্থীদের ক্রীড়া ও সাংস্কৃতিক বিষয়ে পারদর্শী হতে হবে : নিখিল কুমার চাকমা

রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান নিখিল কুমার চাকমা বলেছেন, শিক্ষার পাশাপাশি শিক্ষার্থীদের ক্রীড়া ও সাংস্কৃতিক বিষয়ে পারদর্শী হতে হবে। উন্নয়নমূখী দেশ গড়তে শিক্ষার যেমন বিকল্প নেই তেমনি ক্রীড়া ও সংস্কৃতি ছাড়া দেশ বিশ্বে পরিচিতি লাভ করতে পারেনা।

শিক্ষিত মা এক সুরভিত ফুল, প্রতিটি ঘর হবে এক একটি স্কুল এই স্লোগানকে সামনে রেখে শনিবার রাঙ্গামাটি চিংহ্লা মং মারী স্টেটিডিয়ামে জেলা পর্যায়ে আন্তঃ প্রাথমিক বিদ্যালয় ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা ২০১৫ উদ্ধোধনী বক্তব্যে চেয়ারম্যান একথা বলেন।

জেলা প্রাথমিক শিক্ষা অফিসার (ভারপ্রাপ্ত) মফিজুল ইসলামের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সদর উপজেলা শিক্ষা কর্মকর্তা ত্রিশরন চাকমা, নানিয়ারচর উপজেলা প্রাথমিক সহকারী শিক্ষা কর্মকর্তা (ভারপ্রাপ্ত) দীপিকা খীসা, জেলা ক্রীড়া কর্মকর্তা স্বপন কিশোর চাকমা, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক বরুন বিকাশ দেওয়ান, শাহ বহুমূখী উচ্চ বিদ্যালয়ের ক্রীড়া শিক্ষক আবুল বাশার চৌধুরী’সহ বিভিন্ন বিদ্যালয়ের শিক্ষক ও শিক্ষার্থীবৃন্দ।

চেয়ারম্যান উপস্থিত শিক্ষার্থীদের উদ্দ্যেশে বলেন, ক্রীড়া ও সাংস্কৃতিক ক্ষেত্রে এ জেলা থেকে জাতীয় পর্যায়ে অনেক খেলোয়াড় ও শিল্পী অবদান রেখেছে, তাদের মতো তোমরাও আগামীতে বর্হিবিশ্বে এ জেলার সুনাম অর্জনে বলিষ্ট ভ’মিকা রাখবে বলে আমার বিশ্বাস।



মন্তব্য চালু নেই