শাহরুখ-আমির-সাইফকে হিন্দুধর্ম গ্রহণের আহ্বান!

স্ত্রীকে সত্যিই ভালোবাসলে হিন্দুধর্মে রূপান্তরিত হোন- বলিউড অভিনেতা শাহরুখ খান, আমির খান, সাইফ আলী খানের প্রতি এই চ্যালেঞ্জ ছুড়ে দিয়েছে হিন্দু মহাসভা। শাহরুখ, আমির, সাইফের পাশাপাশি ফারদিন খান এবং ইমরান হাশমিকেও হিন্দু নারীদের বিয়ে করার জন্য আক্রমণ করা হয়েছে।

সম্প্রতি হিন্দু মহাসভার সাপ্তাহিক পত্রিকা হিন্দু সভা বার্তার সম্পাদকীয়তে বলা হয়েছে, বলিউডে সিনেমা পরিচালকদের ওপর চাপ সৃষ্টি করা হয় সিনেমায় মুসলিম অভিনেতাদের সঙ্গে হিন্দু অভিনেত্রীদের জুটি তৈরি করার জন্য। হিন্দু মেয়েরা যখন দেখে মুসলিম ছেলেরা হিন্দু চরিত্রে অভিনয় করছে, তাও আবার হিন্দু অভিনেত্রীর সঙ্গে, তখন তারা ভাবে মুসলিম ছেলেদের সঙ্গে বিয়ে করার মধ্যে কোনো অনৈতিকতা নেই। তারা মুসলিম ছেলেদের মধ্যেই নিজেদের সঙ্গী খুঁজতে চায়।

পত্রিকাতে আরো বলা হয়েছে, ‘এই সমস্ত সিনেমা এবং অভিনেতাদের জন্যই হিন্দু মেয়েরা ভাবে মুসলিম ছেলেকে বিয়ে করাটা সাধারণ ও স্বাভাবিক বিষয়। আর এই মুসলিম অভিনেতারাই ভারতে “লাভ জিহাদ”কে চিরস্থায়ী করার প্রেরণা হয়ে উঠছেন।’

একই সঙ্গে তাদের প্রশ্ন, ‘মুসলিম অভিনেতারা যদি সত্যিই তাদের স্ত্রীকে ভালোবাসে তাহলে কেন তাদের ইসলাম ধর্মে দীক্ষিত হতে হয়? মুসলিম সংস্কৃতিকে কেন গ্রহণ করতে হয়? কেন তারা স্ত্রীদের হিন্দু পদবি ব্যবহার করতে পারেন না।’

তাই স্ত্রীকে সত্যিই ভালোবাসলে শাহরুখ খান, আমির খান, সাইফ আলী খান, ফারদিন খান ও ইমরান হাশমিকে হিন্দুধর্মে রূপান্তরিত হওয়ার চ্যালেঞ্জ জানিয়েছে হিন্দু মহাসভা।



মন্তব্য চালু নেই