শাকিব খানের নতুন নায়িকা তমা মির্জা

বাড়ির লোক মেয়ের বিয়ে ঠিক করেছে, কিন্তু যে ছেলের সাথে বিয়ে ঠিক হয়েছে সে সালমান বা আমির খানের মতো নয়! তাই বিয়েতে রাজি নয় মেয়েটি। বাড়ি ছেড়ে পালাবে! বলা হচ্ছে পরিচালক শাহাদৎ হোসেন লিটনের নতুন ছবি ‘অহংকার’এর কথা! এই পালিয়ে যাওয়া মেয়েটির চরিত্রে দেখা যাবে অভিনেত্রী তমা মির্জাকে।

ছবিটির লিড চরিত্রে আছেন ঢালিউডের সুপারস্টার শাকিব খান। এই প্রথম শাকিব খানের সাথে করে যুক্ত হলেন তমা মির্জা। রাজধানীর আফতাব নগরে এ ছবির শুটিংয়ে অংশ নিচ্ছেন তমা। তমা ছাড়াও এই ছবিতে শাকিবের বিপরীতে আরো রয়েছেন শবনম বুবলী।

তবে তমা কি ধরনের চরিত্রে এ ছবিতে কাজ করছেন জানতে চাইলে তিনি একটি সংবাদ মাধ্যমে বলেন, আমি লিটন ভাইয়ের পরিচালনায় ‘তোমার কাছে ঋণী’, ‘মন বোঝে না’ নামে দুটি ছবিতে আগে কাজ করেছি। এ দুটি ছবিতে নায়ক হিসেবে কাজ করেছেন শুভ ও সাইমন। এবার শাকিব খানের বিপরীতে প্রথমবার কাজ করতে যাচ্ছি। এ ছবিতে আমার চরিত্রের নাম তানিয়া। বুবলী ও আমার সমানে সমান চরিত্র।

ছবিতে কেমন চরিত্রে দেখা যাবে এমন এক প্রশ্নের জবাবে তিনি বলেন, আমাকে এ ছবির গল্পে দেখা যাবে, বাড়িতে বিয়ে ঠিক করে কিন্তু মেয়েটি বিয়ে না করে পালিয়ে যায়। কারণ তার সালমান খান, আমির খান এ ধরনের ছেলে পছন্দ। মজার একটি চরিত্র। আশা করি, দর্শকের ছবিটি পছন্দ হবে।

তুষার কথাচিত্রের ব্যানারে এ ছবিতে আরো বিভিন্ন চরিত্রে অভিনয় করছেন আফজাল শরীফ, মিজু আহমেদ, সাদেক বাচ্চু, নূতন, রেহেনা জলি, কমল পাটেকার প্রভৃতি। প্রসঙ্গত, বর্তমানে ‘অ্যাডিকশন’, ‘গ্রাস’, ‘গেম রিটানর্স’ ও ‘চল পালাই’ নামে চারটি ছবির কাজ করছেন তিনি। খুব শিগগিরই এ ছবিগুলো পর্যায়ক্রমে মুক্তি পাবে।



মন্তব্য চালু নেই