শাকিব ও আমি মিলে বাচ্চার নাম রেখেছি

শাকিব খান ও অপু বিশ্বাসের গোপন বিয়ের খবর জেনে গেছেন সবাই। সোমবার (১০ এপ্রিল) দুপুরে একটি বেসরকারি চ্যানেলে সাক্ষাৎকার দেয়ার সময় অপু অকপটে জানান, ২০০৮ সালের ১৮ এপ্রিল ঢাকায় তারা বিয়ে করেন। এরপর গেল বছরের ২৭ সেপ্টেম্বর এক পুত্রসন্তানের জন্ম হয়। নাম আব্রাহাম খান জয়।

পরে সন্ধ্যায় রাজধানীর নিকেতনের বাসায় আবার সাংবাদিকদের মুখোমুখি হন অপু। এ সময় সন্তান জয়ের নাম নিয়ে অপু বলেন, আমি ও শাকিব দুজন মিলেই বাচ্চার নাম রেখেছি আব্রাহাম খান জয়।

গত এক বছর ধরে আড়ালে ছিলেন অপু। এ প্রসঙ্গে তিনি বলেন, শাকিবের পরামর্শেই এতদিন আড়ালে ছিলাম। কারণ এর সঙ্গে আমাদের দুজনের ক্যারিয়ার জড়িত। কিন্তু আর নিজেকে আড়ালে রাখতে পারছিলাম না। তাই সবাইকে বিষয়টি জানিয়ে দিলাম।

অপু বলেন, শাকিবের ইচ্ছা ছিল জয়ের জন্মদিনে সবাইকে বিষয়টি জানাবে। কিন্তু আমার পক্ষে ততদিন দেরি করা সম্ভব হচ্ছিল না। এছাড়া আমি চেয়েছিলাম পহেলা বৈশাখের আগে একটি ফয়সালা হোক।

এদিকে শাকিব তার সন্তান জয়কে স্বীকৃতি দিয়েছেন, কিন্তু অপুকে অস্বীকার করেছেন। এ বিষয়ে অপু বলেন, শাকিব তার নিজের সন্তানকে স্বীকার করেছে। এর চেয়ে বেশি কিছু আর আমি চাই না। এখন সে যদি আমাকে অস্বীকার করে তবে আমার কিছু বলার নেই।

অপু বলেন, আমি শাকিবের কাছে আমার ভরণপোষণের দায়িত্ব কোনো দিন চাইনি, আর আগামীতেও চাইব না। কারণ আমি নিজেই স্বাবলম্বী। তাই শাকিব আমাকে স্ত্রী হিসেবে প্রাপ্য মর্যাদা দেবে কি না এটা একান্তই তার ব্যক্তিগত ব্যাপার। তবে আমার সঙ্গে অন্যায় আচরণের শাস্তি সে পাবে। দেশের মানুষ সব কিছুর সাক্ষী রইল।

৯ বছর শাকিব-অপুর বিয়ের বিষয়টি গোপন ছিল। তাদের দুই পরিবারের বাইরে কাকপক্ষীও জানত না তাদের দাম্পত্য জীবনের কথা। তবে শাকিব-অপুর দুই পরিবারের মধ্যে সুসম্পর্ক বজায় ছিল।



মন্তব্য চালু নেই