শাকিব-অপুর প্রেমকাহিনী নিয়ে ছবি ‘অপুর সংসার’

সিনে পর্দায় প্রায় বছর ষাট পয়ষট্টি বছর আগেই বিখ্যাত নির্মাতা সত্যজিৎ রায় নির্মাণ করেছিলেন ‘অপুর সংসার’ নামের একটি সিনেমা। বিভূতিভূষণ বন্দ্যোপাধ্যায়ের বিখ্যাত উপন্যাস ‘পথের পাঁচালী’ অবলম্বনে নির্মাণ হয়েছিল দস্যি ছেলে অপুর কথা গল্প। তবে এবার কোনো উপন্যাস অবলম্বনে নয়, বরং ঢাকাই সিনেমার অন্যতম জনপ্রিয় জুটি শাকিব খান ও অপু বিশ্বাসের জীবনের গল্প নিয়ে নির্মিত হতে যাচ্ছে রোমান্টিক ড্রামা ‘অপুর সংসার’!

সোমবার (১০ এপ্রিল) বিকেলে আকস্মিকভাবে একটি বেসরকারি টেলিভিশনে বিস্ফোরণ ঘটালেন অপু বিশ্বাস। একটি এক্সক্লুসিভ সাক্ষাৎকারে শাকিব খানকে গোপনে বিয়ে, সন্তান জন্মদানসহ বিস্তারিত কথা বলেন। যা মুহূর্তেই ‘টক অব দ্য কান্ট্রি’তে পরিণত হয়। আর এরপরেই তড়িঘড়ি করে শাকিব-অপুর প্রেম, বিয়েসহ নাটকীয় ঘটনা নিয়ে নতুন সিনেমার পরিকল্পনা করে ফেললেন টিওটি ফিল্মসের কর্ণধার প্রযোজক খোরশেদ আলম খসরু।

যেই কথা সেই কাজ। বেসরকারি টেলিভিশনে অপুর টিভি লাইভ শেষ হতে না হতেই বিকেলে এফডিসির প্রযোজক সমিতিতে ‘অপুর সংসার’ নামের সিনেমার নাম নিবন্ধন করেন এ প্রযোজক। যে সিনেমাটি পরিচালনা করবেন প্রখ্যাত নির্মাতা শাহীন সুমন।

প্রযোজকসূত্রে জানা যায়, বাংলা সিনেমার অন্যতম সুপার হিট জুটি শাকিব-অপুর ব্যক্তিগত জীবনের জানা-অজানা অধ্যায় নিয়ে নির্মিত হবে সিনেমাটি। শিগগির ছবির শ্যুটিংও করতে চান এই প্রযোজক। তবে এখনই মিডিয়াকে বিস্তারিত জানাতে রাজি হননি প্রযোজক কিংবা নির্মাতা।

দীর্ঘদিন আত্মগোপনে ছিলেন অপু বিশ্বাস। বেশ কিছুদিন আগে হঠাৎই দেশে ফিরলেন। বেশ কিছুদিন রাখঢাক করার পর এবার সরাসরি টিভি লাইভে এলেন। এখানেই জানালেন শাকিবের সঙ্গে ৯ বছর আগে বিয়ে হওয়ার খবর। ২০০৮ সালে ১৮ এপ্রিল তাদের বিয়ে হয়। আর গেল বছরের ২৭ সেপ্টেম্বর ঢালিউড সুপারস্টার শাকিব খানের সন্তানের মা হওয়ার খবরও সবাইকে জানান তিনি।



মন্তব্য চালু নেই