শনিবারের রাশিফল

মেষ (মার্চ ২১-এপ্রিল ২০): পারিবারিক দীর্ঘ দ্বন্দ্বের অবসান ঘটতে পারে আজ। কিন্তু তাই বলে যদি খুশিতে লাফ দেন তাহলে কোমড় ভাঙার চান্স আছে। শারীরিক অবস্থা ভালো যাবে না। কারো সঙ্গে মন কষাকাষি। সেক্ষেত্রে সন্ধ্যের দিকে প্রিয়জনকে নিয়ে কোথাও ঘুরতে গেলে মন্দ হয় না। ব্যবসায়ে বড় কোনো চুক্তি হতে পারে আজ। মনকে শক্ত রাখুন, অফিসে আজ ঝড় বইবে। নিজের মতো কাজ করে যান।

বৃষ (এপ্রিল ২১- মে ২১): অনেক দিন আগে জমা দেয়া কোনো বৃত্তি পেয়ে যাবেন। শিক্ষাক্ষেত্রে গবেষণার জন্য স্বীকৃতি মিলতে পারে। তবে বৃষ রাশির জাতকের আজ প্রেমভাগ্য মন্দ। প্রেমিকার সঙ্গে অহেতুক ঝগড়া, শেষমেষ মুখ দেখা বন্ধ। দূরে কোথাও যাত্রা করার আগে ভেবে দেখবেন। জমিজমার খোঁজ নিন। শিক্ষার্থেীদের জন্য শুভ দিন।

মিথুন (মে ২২- জুন ২১): প্রেম করে হুট করে বিয়ের সিদ্ধান্ত নেয়ার আগে অন্তত আরো একবার ভাবুন। যার সঙ্গে মনের সংযোগ নেই তাকে বিয়ে করলে পস্তাবেন। ব্যবসায়ে যৌথ বিনিয়োগ শুভ কিন্তু অংশীদারের দিকে খেয়াল রাখবেন। দুপুর নাগাদ অর্থপ্রাপ্তির সম্ভাবনা রয়েছে। মিথুন রাশির জাতিকাদের কারো বই বের হতে পারে। সৃজনশীল কাজের স্বীকৃতি পাবেন। ফটোগ্রাফার ও ছবিয়ালদের দেশের বাইরে যেতে হতে পারে। দূরের যাত্রায় সতর্ক থাকুন।

কর্কট (জুন ২২- জুলাই ২২): সকালটা শুরুই হচ্ছে সুখবর দিয়ে। চাকরির ইন্টারভিউয়ের চিঠি কিংবা শেয়ারের দাম বৃদ্ধি পেয়েছে। তবে কারো সন্তান হয়েছে এমন সুসংবাদও পেতে পারেন। আর সব সুসংবাদের সঙ্গে অর্থহানির সম্পর্কতো আছেই। তাই একটু হুঁশিয়ার থাকুন। বলা তো যায় না, সন্ধ্যের দিকে বান্ধবীর বায়না মেটাতে মানিব্যাগ ফাঁকা হয়ে যেতেও পারে। স্বাস্থ্য ভালো যাবে। তবে নতুন করে কারো প্রেমে পড়ার চান্স আছে। তাই যদি হয় তবে সাবধানে এগুবেন।

সিংহ (জুলাই ২৩- আগস্ট ২৩): নিজের খেয়ে বোনের মোষ তাড়ানোর যুগ শেষ। তবু আত্মার ক্ষুধা মেটাতে সামাজিক কর্মকাণ্ডে ব্যস্ততা বৃদ্ধি পাবে। পাশাপাশি প্রতিবেশীর সঙ্গে দীর্ঘদিনের বিরোধ এক ঝটকায় চলে যাবে। আর সিংহ রাশির জাতক জাতিকার ষষ্ঠ ইন্দ্রিয়তো সব সময় সজাগই থাকে। তাই আগে থাকতেই বিপদের আশঙ্কা নিশ্চিত বুঝতে পারবেন। আজ বলার চেয়ে শোনা ভালো।

কন্যা (আগস্ট ২৪- সেপ্টেম্বর ২৩): দুনিয়াতে আপনার একটাই কাজ, আর সেটা হলো ঘনঘন প্রেমে পড়া! অবশ্য কারো কারো জন্য প্রেমই শক্তি। আপনার সৃষ্টিশীলতা প্রেমে সজাগ হয়। তাই সৃষ্টিশীল কাছে আরো বেশি মনযোগ দিন। নিজ ঠিকানার বাইরে কোথাও আজ রাত্রিযাপন করতে হতে পারে। ব্যবসায়িদের জন্য যেকোনো চুক্তি সম্পাদন শুভ আজ। তবে পরিবারের কারো অসুস্থতা আপনাকে ভাবাবে।

তুলা (সেপ্টেম্বর ২৩- অক্টোবর ২২):  আপনি যখন অসহায় থাকেন তখন যে ব্যক্তিটি আপনার পাশে এসে দাঁড়ায় আপনাকে তুলে ধরে, জেনে রাখবেন সে আপনার ওপর অসন্তুষ্ট হতে যাচ্ছেন। বিভ্রম তৈরি হবে কাজে। মহৎ কোনো উদ্দেশ্যের জন্য আপনার কাছে কেউ অর্থ পাঠাবে। যা গতকাল ভালো লেগেছিল আজ তাই বিরক্তির কারণ হবে। ভ্রমণে সতর্ক থাকুন।

বৃশ্চিক (অক্টোবর ২৩- নভেম্বর ২১): আপনাকে বুঝে ফেলা যায় সহজেই, আর এ নিয়ে আপনি বেশ বিব্রত। একে সামাল দিতে হবে, নিজেকে জাহির করা হতে বিরত থাকতে হবে। বিদেশ থেকে উচ্চশিক্ষার জন্য আমন্ত্রণ আসতে পারে। পশু-পাখির সঙ্গে আজ ভাব হবে। সাংসারিক হবে আপনার অপরপক্ষ। কলহ কমে যাবে পরিবারে।

ধনু (নভেম্বর ২২- ডিসেম্বর ২১):  দিনটি বাণিজ্যের জন্য ভালো। বেশি চালাকি না করে আপনার প্রকৃত স্বভাব দিয়েই চালিয়ে যান, সাফল্য আসবে। অনেক দূরের আত্মীয়দের সঙ্গে আজ দেখা হয়ে যাবে। বন্ধুদের সঙ্গ আজ তীব্রভাবে অনুভব করবেন। কর্মক্ষেত্রে নিজের অবস্থান কিছুটা সুস্থির হবে। সন্তানদের অমঙ্গল করতে চাইবে কেউ।

মকর (ডিসেম্বর ২২- জানুয়ারি ১৯): অর্থ লাভে আজ মনে প্রশান্তি আসবে। তাবত পাপকর্মের জন্য নিজেকে দোষী মনে হবে আগে যা কখনও টের পাননি। বৃহত্তর কিছু পাওয়ার জন্য আজ ক্ষুদ্র কিছুর মায়া ত্যাগ করতে হতে পারে। স্বাস্থ্যের উন্নতি ঘটবে। ভ্রমণ শুভ।

কুম্ভ (জানুয়ারি ২০- ফেব্রুয়ারি ১৮):  প্রতিনিয়ত যাকে বিশ্বাস করে আসছেন সে আপনাকে ঠকাবে, কথাটা বিশ্বাস হচ্ছে না এই তো? তাতে কারো কিচ্ছু যায় আসে না, সতর্ক না হলে আপনারই ক্ষতি। রাজনৈতিকভাবে আজ হেয়, অপদস্থ হবেন। কুম্ভর জাতিকাদের মনে আজ অশান্তি ভর করবে। অর্থ লাভ হবে দিনের শেষ ভাগে। ক্ষমতা ভাগাভাগি নিয়ে আজ বিপাকে পড়বেন।

মীন (ফেব্রুয়ারি ১৯- মার্চ ২০): অবশেষে দেখা হয়ে যাবে মনের মানুষটার সঙ্গে। শরীরে অদ্ভুত ধরনের একটা শক্তি অনুভব করবেন। বিরতি দিয়ে দিয়ে আজ অনেক অর্থ আসবে। কর্মক্ষেত্রে নেতৃস্থানীয় ব্যক্তিদের সঙ্গে মানসিক লড়াই বাঁধবে। বিপদে কাছে পাবেন অপরিচিত কাউকে। ভ্রমণে বেরিয়ে পড়ুন, মনে শান্তি ফিরে আসবে।



মন্তব্য চালু নেই