লালমনিরহাটে গরীব মেধাবী ছাত্র-ছাত্রীদের জন্য ফ্রি কোচিং সেন্টার

গরীব মেধাবী,ঝরে পড়া ছাত্র-ছাত্রীদের জন্য বিনা খরচে কোচিং সেন্টার চালু করা হয়েছে। শনিবার সকালে লালমনিহাটের হাতীবান্ধা উপজেলার বড়খাতা রেল কলোনিতে অভিভাবক,শিক্ষক, ছাত্র-ছাত্রী, সমাজ সেবক সকলের উপস্থিতে সমাজ বদলের অধিকার, সবাই হব অংশীদার এই শ্লোগানে সামনে রেখে প্রয়াস যুব উন্নয়ন প্রকল্পের পরিচালনায় প্রয়াস কোচিং সেন্টারের শুভ উদ্ধোধন করেন উপজেলা আওয়ামীলীগ সাধার সম্পাদক মাহমুদুল হাসান সোহাগ।

স্থানীয় ১৩ জন শিক্ষক-শিক্ষিকা মিলে বিনা খরচে কোচিং সেন্টার খোলার সিদ্ধান্ত গ্রহন করেন। এ কোচিং সেন্টারের প্রথম শ্রেণী থেকে দশম শ্রেণীর ছাত্র-ছাত্রীর ভর্তি হতে পারবেন। পাশাপাশি কোর-আন শিক্ষার ব্যবস্থা চালু রয়েছেন। অনুষ্ঠান শেষে গরীব মেধাবী ৬০ জন ছাত্র-ছাত্রী কে প্রয়াস কোচিং সেন্টারের পক্ষ থেকে খাতা ও কলম বিতারন করেন।

stu-3 pp

আলোচনা সভায় প্রয়াস কোচিং সেন্টারের সভাপতি জাহাঙ্গীর আলম খোকনের সভাপতিত্বে বক্তব্য রাখেন, বড়খাতা ইউনিয়ন চেয়ারম্যান আবু হেনা মোস্তফা জামাল সোহেল, সানিয়াজান ইউনিয়ন চেয়ারম্যান এনাত উল্লাহ, সামাজ সেবক মোজাম্মেল হক তালুকদার, আওয়ামীলীগ নেতা আবু বক্কর সিদ্দিক, স্বাগত বক্তব্য রাখেন প্রয়াস কোচিং সেন্টারের সম্পাদক মাহামুদুল হাসান রাশেদ প্রমুখ।

stu-2 pp



মন্তব্য চালু নেই