লাইভ শুরু জেনেই সংবাদ পাঠিকা আঁতকে উঠলেন!

তিনি হাতে একটি পেন নিয়ে নাড়াচাড়া করছিলেন। হঠাৎ শুরু লাইভ! জানতে পারলেন ক্যামেরা চালু হয়ে গেছে। আঁতকে উঠলেন তিনি। এর পরেই সঙ্গে সঙ্গে ফিরলেন পেশাদারিত্বে। শিরোনাম পড়ে গেলেন একনাগাড়ে। সবার শেষে মুখে হাসিও টানলেন। কিন্তু ওই চমক ভাঙার মুহূর্তটিই এখন ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। সংবাদ পাঠিকা নাতাশা এক্সেলবাইয়ের এই ভিডিও মাতিয়ে রেখেছে নেটদুনিয়াকে।

অস্ট্রেলিয়ার এক নিউজ চ্যানেলের মহিলা অ্যাঙ্কর নাতাশা এক্সেলবাইয়ের প্রতিক্রিয়া দেখে হাসছে নেটদুনিয়া। চমক ভাঙার পর পেশাদারিত্বের যে নমুনা তিনি দেখিয়েছেন তাও প্রশংসা কুড়োচ্ছে। অনেকে আবার তার ভঙ্গির সঙ্গে নানা সিনেমার ক্লিপিংস জুড়েও মজা করছেন। কিছু দিন আগেই এক অ্যাঙ্করের চরম পেশাদারিত্বের নমুনা সামনে এসেছিল। সুপ্রীত কউর নামে ওই মহিলা যখন লাইভ বুলেটিন পড়েছিলেন সেই সময় তিনি পান স্বামীর মৃত্যুসংবাদ। দুর্ঘটনার খবর পড়াকালীনই বুঝেছিলেন বড় অঘটন ঘটে গিয়েছে। কিন্তু সুপ্রীত নিজে ভেঙে পড়েননি। শান্ত ভাবে পুরো নিউজ বুলেটিন পড়া শেষ করে তবে তিনি কান্নায় ভেঙে পড়েন। তাঁর এই চরম পেশাদারিত্ব কুর্নিশ আদায় করেছিল গোটা বিশ্বের। সোশ্যাল মিডিয়া এই খবরে খানিকটা দুঃখও পেয়েছিল। এ বার হাসির রোল নেটদুনিয়া জুড়ে।

তবে মজার বিষয়, পুরো ঘটনাকেই হাল্কা চালে দেখছেন নাতাশা। দীর্ঘ ১৫ বছর ধরে সাংবাদিকতা পেশায় আছেন তিনি। মজা করেই টুইটারে বাকিদের এই কৌতুকেরও জবাব দিয়েছেন। সূত্র: আনন্দবাজার।



মন্তব্য চালু নেই