লতিফ সিদ্দিকীর ফাঁসির দাবি হেফাজতের

হজ ও তাবলিগ জামাত নিয়ে বিরূপ মন্তব্য করায় ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি মন্ত্রী আবদুল লতিফ সিদ্দিকীর ফাঁসির দাবি জানিয়েছে হেফাজতে ইসলাম। একই সঙ্গে ২০ দিনের মধ্যে আইন পাস করে মন্ত্রীকে বিচারের আওতায় আনার সময়সীমা বেধে দিয়েছে দলটি।

বৃহস্পতিবার জোহর নামাজের পর বায়তুল মোকাররম মসজিদের উত্তর গেটের বাউন্ডারির ভেতর পুলিশি ব্যারিকেডের মধ্যে এক প্রতিবাদ সমাবেশে হেফাজতে ইসলামের কেন্দ্রীয় নায়েবে আমির ও ঢাকা মহানগরের আহ্বায়ক মাওলানা নূর হোসাইন কাসেমী এ দাবি জানান।

তিনি বলেন, নাস্তিক-মুরতাদদের সর্বোচ্চ শাস্তি মৃত্যুদণ্ডের বিধান পাস করে লতিফ সিদ্দিকীদের ফাঁসিতে ঝুলাতে হবে।

আগামী ২০ দিনের মধ্যে এ বিধান পাস করে লতিফ সিদ্দিকীকে বিচারের আওতায় আনার দাবি জানিয়ে নূর হোসাইন কাসেমী বলেন, তা না হলে তৌহিদি জনতা মাঠে নামতে বাধ্য হবেন।

হেফাজতে ইসলামের কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব জুনাইদ আল হাবিব বলেন, লতিফ সিদ্দিকী নামক কুলাঙ্গারকে ফাঁসিতে ঝুলাতে হবে। সে একজন নাস্তিক-মুরতাদ। তার বিচার না হওয়া পর্যন্ত আমরা ঘরে ফিরবো না। নতুন আইন করে এই মুরতাদদের বিচার করতে হবে।

তিনি বলেন, আমাদের আন্দোলন নাস্তিক-মুরতাদদের বিরুদ্ধে। আমরা এখানে পুলিশের সঙ্গে মারামারি করতে আসিনি। আমরা এসেছি ঈমানের দাবিতে। আমাদের আন্দোলন হবে শান্তিপূর্ণ।

উল্লেখ্য, নিউইয়র্কের জ্যাকসন হাইটসে রবিবার সন্ধ্যায় টাঙ্গাইল প্রবাসীদের মতবিনিময় সভায় হজ, তবলিগ জামাত ও সজীব ওয়াজেদ জয়কে নিয়ে বিরূপ মন্তব্য করেন ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি মন্ত্রী লতিফ সিদ্দিকী।



মন্তব্য চালু নেই