লক্ষণ মিলিয়ে জেনে নিন ছেলেটি আপনার প্রেমে পড়েছে কিনা!

কিছুদিন ধরেই আপনার মনে হচ্ছে ছেলেটি আপনার প্রেমে পড়েছে। আবার এটা নিয়ে বেশ দ্বিধাতেও আছেন। আর তার কারণ হলো আপনারা খুব ভালো বন্ধু। আর তাই সরাসরি তাকে কিছু জিজ্ঞাসাও করতে পারছেন না সম্পর্ক খারাপ হয়ে যাওয়ার ভয়ে। তাহলে কীভাবে বুঝবেন ছেলেটি আপনার প্রেমে পড়েছে কিনা?

অধিকাংশ পুরুষই প্রেমে পড়লে কিছু বিশেষ কাজ করে থাকেন। পছন্দের নারীর পাশেপাশে থাকার জন্য এবং তার সঙ্গ পাওয়ার জন্যই মূলত এই কাজ গুলো করেন তাঁরা। আর এই লক্ষণ গুলো দেখেই বুদ্ধিমান নারীরা বুঝে ফেলেন পুরুষটি তার প্রেমে হাবুডুবু খাচ্ছে। আপনার যদি কাউকে নিয়ে এমন দ্বিধা থেকে থাকে তাহলে আপনিও মিলিয়ে নিতে পারেন লক্ষণ গুলো। তাহলে জেনে নেয়া যাক ৫টি লক্ষণ যেগুলো মিলে গেলে বুঝতে পারবেন ছেলেটি আপনার প্রেমে পড়েছে!

কারণে অকারণে মেসেজ ও ফোন
প্রেমে পড়লে পুরুষরা সাধারণত নারীদেরকে কারণে অকারণে মেসেজ ও ফোন দেয়। এর পেছনে কারণ আর কিছুই নয়। সারাক্ষণই যোগাযোগ রাখতে চায় তাঁরা প্রিয় মানুষটির সাথে। প্রিয় মানুষটি কোথায় গেলো, কী খেলো, ঘুমিয়েছে কিনা, সময় কাটাচ্ছে কীভাবে ইত্যাদি নানা ব্যাপারে আগ্রহ থাকে তাদের। আবার ফোন করে প্রিয় কন্ঠটিও শুনতে ইচ্ছা করে পুরুষদের। আর তাই পছন্দের নারীটিকে কারণে অকারণে ফোন ও ম্যাসেজ দেয়ার সুযোগ খুজতে থাকে তাঁরা।

পছন্দের গান শুনতে বলা
গান একজন মানুষের মনের অবস্থা প্রকাশ করার সবচাইতে ভালো উপায়। আর তাই পছন্দের নারীটিকে নিজের মনের অবস্থার সাথে মিলে যায় এমন গান শুনতে বলে পুরুষরা। প্রেমে পড়লে নিজের প্রিয় গান অথবা মনের কথা প্রকাশ করে এমন গান শুনার অনুরোধ করে অধিকাংশ পুরুষ।

স্টাইল টিপস নেয়া
কোন পাঞ্জাবিটি কিনবেন কিংবা কোন শার্টটি পরবেন সেটা পছন্দের নারীকে জিজ্ঞাসা করতে পছন্দ করে পুরুষরা। ছোট চুলে মানায় নাকি বড় চুলে, দাড়ি রাখবেন নাকি রাখবেন না, কোন সুগন্ধিটি ব্যবহার করবেন এসব বিষয়ে তাঁরা পছন্দের নারীর মতামত নিতে চান।

আবেগের ভারসাম্যহীনতা
যেই ছেলেটি আপনার প্রেমে পড়েছে এবং সেটা আপনাকে বলতে পারছে না সে আবেগের ভারসাম্যহীনতায় ভুগবে। কখনো সে আপনার সাথে খুবই আপন আচরণ করবে, আবার কখনো আপনার কাছে মনে হবে সে অনেক দূরের কেউ। মাঝে মাঝে তাকে অনেক বেশি মন খোলা মনে হবে আবার মাঝে মাঝেই সে থাকবে খুব বেশি বিষণ্ণ। মনের অনুভূতিগুলোকে চেপে রাখার কারণেই মানসিক দ্বিধা দ্বন্দে ভুগবে সে।

সারাক্ষণ আপনার সঙ্গ পাওয়ার চেষ্টা
যেই ছেলেটি আপনার প্রেমে পড়েছে সে কারণে অকারণে আপনার সঙ্গ পাওয়ার চেষ্টা করবে। বন্ধুদের মাঝে হোক কিংবা আলাদা, আপনার আশে পাশেই থাকতে চাইবে সে। আপনি তার চোখের সামনে থাকলেই সে খুশি।



মন্তব্য চালু নেই