রেলমন্ত্রীর বৌভাতে সিসি ক্যামেরা

রেলমন্ত্রী মুজিবুল হকের বিয়ের অনুষ্ঠানে অর্ধশতাধিক অতিথির পকেটমার হয়েছে। মোবাইল ফোন, মানিবাগ, ভ্যানিটি বাগ, পার্সসহ মূল্যবান জিনিস খোয়া গেছে আমন্ত্রিত অতিথিদের। তাই পকেটমারদের উৎপাত ঠেকাতে বৌভাত অনুষ্ঠানে বসানো হচ্ছে ক্লোজ সার্কিট (সিসি) ক্যামেরা।

আগামী ১৪ নভেম্বর রেল মন্ত্রীর বৌভাত অনুষ্ঠান নির্ধারণ করা হয়েছে।

গত ২৯ অক্টোবর রাজধানীর খামারবাড়ি কৃষিবিদ ইনস্টিটিউশন কমিউনিটি হলে অনুষ্ঠিত হয় রেলপথ মন্ত্রীর গায়ে হলুদ। অনুষ্ঠানে বহিরাগত ছিনতাইকারী এবং পকেটমারদের উৎপাতে প্রায় অর্ধ শতাধিক আমন্ত্রিত অতিথির মোবাইল ফোন, মানিব্যাগ, ভ্যানিটিব্যাগ ও পার্সসহ মূল্যবান জিনিস খোয়া যায়।
গত ৩১ অক্টোবর কুমিল্লা জেলার চান্দিনা উপজেলার মিরাখলা গ্রামে বিয়ের অনুষ্ঠানেও প্রায় শতাধিক গণ্যমান্য ব্যক্তির মোবাইল ফোন, মানিব্যাগ, ভ্যানিটিব্যাগ পার্সসহ প্রয়োজনীয় জিনিস খোয়া যায়। এ ঘটনায় মন্ত্রী সংশ্লিষ্ট সকলের কাছে দুঃখ প্রকাশ করেন।

আগামী ১৪ নভেম্বরের বৌভাত অনুষ্ঠানে পকেটমারের উৎপাত ঠেকাতে ক্লোজ সার্কিট ক্যামরো বসানোর সিদ্ধান্ত নিয়েছেন। একই সঙ্গে থাকবে কড়া নিরাপত্তা ব্যবস্থা।

আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীসহ সংশ্লিষ্ট সকলকে সহযোগিতা দেওয়ার জন্য অনুরোধ করেছেন রেলমন্ত্রী। ইতোমধ্যেই সিসি ক্যামেরা স্থাপনের কাজ শুরু হয়েছে। আগামী ১৩ ও ১৪ নভেম্বর অনুষ্ঠানস্থল নিরাপত্তার চাদরে ঢাকা থাকবে।



মন্তব্য চালু নেই