রেডিও ভয়েস ২৪.কম-এর ৪র্থ প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

২০১২ সালের জানুয়ারিতে প্রতিষ্ঠিত হওয়া অনলাইন রেডিও-‘রেডিও ভয়েস ২৪ . কম’ চতুর্থ বর্ষে পদার্পণ করায় আজ পহেলা বৈশাখ বিকাল ৫ টায় ক্রিশ মিডিয়া লিমিটেড-এর প্রধান বানিজ্যিক কার্যালয়ে এক ঘরোয়া অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ক্রিশ মিডিয়া লিমিটেডের প্রধান নির্বাহী কর্মকর্তা জনাব বিশ্বজিৎ দত্ত (নীল) ও ব্যবস্থাপনা পরিচালক ইভা চক্রবর্তী। আরও উপস্থিত ছিলেন রেডিও ভয়েস ২৪. কম-এর পরিচালক বিজয় দত্ত, রেডিও ভয়েস-এর সকল নতুন-পুরাতন আরজে (জকি) এবং সাংবাদিকসহ বিশিষ্ট গুণীজন।
রেডিও ভয়েস ২৪. কম-এর নতুন বর্ষে পদার্পন উপলক্ষ্যে ঘরোয়া পরিবেশে কেক কাটার মাধ্যমে অনুষ্ঠানের সূচনা করা হয়।

এ সময় ক্রিশ মিডিয়া লিমিটেড-এর প্রধান নির্বাহী কর্মকর্তা বিশ্বজিৎ দত্ত বলেন, ”আজ সেই আন্দদঘন দিন যে দিনটিতে রেডিও ভয়েস২৪.কম তার যাত্রা শুরু করেছিল ২০১২ইং (১৪১৯বাং) সেই দিন থেকে আজ পর্যন্ত যারা এই যাত্রায় পাশে ছিল এবং আছে তাদের সবার প্রচেষ্টায় আজ রেডিও ভয়েস২৪.কম এ সফলতার মঞ্চে দাড়িয়েছে।

radio2

আজ নতুন বছরের প্রথম দিনে আমি রেডিও ভয়েস২৪.কম এর পক্ষ থেকে রেডিও ভয়েস-এর সকল নতুন – পুরাতন আর.জে এবং শ্রোতাদেরকে জানাই আমার আন্তরিক অভিন্দন ও প্রানঢালা শুভেচ্ছা।”

তিনি সকল শ্রোতা ও শুভাকাঙ্খীকে সব সময় রেডিও ভয়েস ২৪.কম-এর পাশে থাকার আহ্বান জানান।
রেডিও ভয়েজ টুয়েন্টি ফোর-এর হেড অব আর.জে সোহান জানান, ”নানা বাধা বিপত্তি অতিক্রম করেও আজ আমরা শীর্ষস্থানে।” তিনি আগামীতে এগিয়ে যাওয়ার প্রত্যয়ও ব্যাক্ত করেন।

কম্পিউটার থেকে রেডিও ভয়েসের লাইভ প্রোগ্রাম শুনতে ভিজিট করুন www.radiovoice24.com

আপনি চাইলে আপনার এ্যান্ড্রয়েড মোবাইল থেকেও শুনতে পারবেন। এ জন্য গুগল প্লে স্টোর থেকে radiovoice24 লিখে পছন্দের রেডিওটি ইন্সটল করতে হবে।



মন্তব্য চালু নেই