রেখার চিঠি পড়ে আমিরের চোখে জল

গেল বছরের ডিসেম্বরে মুক্তি পেয়েছে তুমুল আলোচিত ও রেকর্ডধারী সিনেমা ‘দঙ্গল’। যে ছবিতে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করে আবারও বলিউডে তোলপাড় ফেলে দিয়েছেন মিস্টার পারফেকশনিস্ট অভিনেতা আমির খান। সর্বকালের ইতিহাসেও জায়গা করে নিয়েছে ছবিটি।

সম্প্রতি ভারতীয় সিনেমার ইতিহাসের চূড়ায় জায়গা করে নেয়া আমির খানের ‘দঙ্গল’ সিনেমাটির সাকসেস পার্টি অনুষ্ঠিত হয়। যেখানে উপস্থিত হন বলিউডের নামিদামি তারকা অভিনেতা অভিনেত্রী থেকে শুরু করে নির্মাতারা। আর সেখানে আমিরের আমন্ত্রণে হাজির হয়েছিলেন বলিউডের এক সময়ের তুমুল জনপ্রিয় অভিনেত্রী রেখা। যিনি সঙ্গে আমিরের জন্য নিয়ে এসেছিলেন বিশেষ উপহার!

রেখার উপহার পেয়ে আবেগাপ্লুত আমির। কিন্তু জানেন, রেখা আমিরের জন্য কি এনেছিলেন? না, কোনো শোপিস নয়, বরং আমিরের জন্য সামান্য একটি ‘চিঠি’ নিয়ে এসেছিলেন তিনি। যে চিঠিকে আমির মনে করছেন কোটি টাকার চেয়ে মূল্যবান এক বস্তু! যে চিঠিটি সবার মধ্যে থেকেও আবেগে ভাসিয়ে নিল আমিরের মত মস্ত তারকাকেও!

‘দঙ্গল’-এর সাকসেস পার্টিতে উপস্থিত এক অতিথির বরাত দিয়ে বলিউড হাঙ্গামা জানায়, রেখার লেখা চিঠিটি যখন সবার সামনে দাঁড়িয়ে আমির পাঠ করছিলেন তখন তিনি আবেগাপ্লুত হয়ে পড়েন। শুধু তাই না, এসময় তাকে বারবার চোখের জল মুছতেও নাকি দেখা গেছে।

চিঠিটি পড়ার পর আমির সবার উদ্দেশে এই চিঠি যে তার কাছে অসম্ভব গুরুত্বপূর্ণ তা বলেন। এবং এটা সব সময় নিজের সঙ্গে, হৃদয়ে রেখে দিবেন সেটাও সরলভাবে সবাইকে বলে দেন আমির। তাকে এমন আবেগাপ্লুত দেখে উপস্থিত অতিথি তারকারাও এক ধরনের মায়া অনুভব করেন।



মন্তব্য চালু নেই