রাস্তায় বসে সোনাক্ষীর প্রতিবাদ

মুম্বইয়ের রাস্তায় নেমেছে প্রতিবাদী মানুষের ঢল। আর এই ভিড়ের মাঝেই বসে আছেন বলিউড সুন্দরী সোনাক্ষী সিনহা। চলছে পুলিশের লাঠিচার্জ, কাঁদানী গ্যাস- চারদিকে ছোটাছুটি করছে মানুষজন। কিন্তু এসব কিছু পরোয়া করছেন না সোনাক্ষী। প্রতিবাদে সে অটল, নির্ভীক চিত্তে বসে আছেন একাকী রাস্তার মাঝে।

চলছে ‘আকিরা’ ছবির শুটিং। আর এই ছবিতেই প্রতিবাদী এক মেয়ের চরিত্রে অভিনয় করছেন দাবাং গার্ল। ‘আকিরা’ তামিল ছবি ‘মউনাগুরু’-এর হিন্দি রিমেক। ছবির কাহিনি এগিয়েছে নারী-সুরক্ষাকে মাথায় রেখে। এই ছবির মাধ্যমে সমাজকে একটি গুরুত্বপূর্ণ বার্তা দেওয়া হবে। এটি মূলত নারী কেন্দ্রিক একটি ছবি। যেখানে মূল ভূমিকায় অভিনয় করেছেন সোনাক্ষী সিনহা।

শোনা যাচ্ছে, ছবিটিতে বেশ কিছু অ্যাকশন দৃশ্যের পাশাপাশি স্ট্যান্ট করতেও দেখা যাবে সোনাক্ষীকে। তাই ফিটনেসের জন্য অধিকাংশ সময় জিমে কাটাচ্ছেন ২৭ বছর বয়সী এ অভিনেত্রী। কিছুদিন আগে, জিমে ওয়ার্ক আউট করার ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেছিলেন তিনি।

একটি সূত্র থেকে প্রকাশিত হয়েছে, এই ছবিতে একটি অতিথি চরিত্রে থাকছেন শত্রুঘ্ন সিনহা। সোনাক্ষীর বাবা চরিত্রেই দেখা যাবে তাকে। যদি তা সত্য হয়, তবে এই প্রথমবার একসঙ্গে রূপালী পর্দায় দেখা দেবেন বাবা মেয়ে।



মন্তব্য চালু নেই