রামেকে আনন্দ মিছিল বিশ্ববিদ্যালয় আইন পাশ

রাজশাহী: রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালকে বিশ্ববিদ্যালয় করে আইন পাস করার পর মঙ্গলবার তাৎক্ষনিক আনন্দ মিছিল ও মিষ্টি বিতরণ করেছে রাজশাহী মেডিকেল কলেজ শিক্ষক কর্মকর্তা কর্মচারী ও শিক্ষার্থীবৃন্দ।

এ সময় উপস্থিত ছিলেন, রাজশাহী মেডিকেল কলেজ অধ্যক্ষ ডা. আবু রায়হান খন্দকার, কেন্দ্রীয় বি.এম.এ সহ-সভাপতি ডা. তবিবুর রহমান শেখ, সাধারণ সম্পাদক ডা. খলিলুর রহমান, রামেক উপাধ্যক্ষ ডা. নওশাদ আলী, শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক ডা. মাহবুবুর রহমান খান, ইন্টার্নি চিকিৎসক পরিষদের সভাপতি ডা. আমিনুল ইসলামসহ কর্মকর্তা কর্মচারী ও শিক্ষার্থীরা।

রাজশাহীবাসীর চাওয়া পূরণ করায় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা, স্বাস্থ ও পরিবার পরিকল্পনা মন্ত্রী মেহাম্মদ নাসিম এবং রাজশাহীর সাবেক মেয়র ও মহানগর আওয়ামী লীগের সভাপতি খায়রুজ্জামান লিটনকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানান রাজশাহী মেডিকেল কলেজ শিক্ষক কর্মকর্তারা।

উল্লেখ্য, গত সোমবার মন্ত্রিসভার বৈঠকে ‘চট্টগ্রাম মেডিকেল বিশ্ববিদ্যালয় আইন ২০১৫’ এবং ‘রাজশাহী মেডিকেল বিশ্ববিদ্যালয় আইন ২০১৫’ এর খসড়ার নীতিগত অনুমোদন দেওয়া হয়।

আর এখবর ছড়িয়ে পড়ার পর রাজশাহী মেডিকেল কলেজ ক্যাম্পাসে আনন্দ মেতে উঠেন সবাই। আর এ ঘোষণার মধ্য দিয়ে রাজশাহী বাসীর দীর্ঘদিনের চাওয়া পূর্ণতা পেলো।



মন্তব্য চালু নেই