রানীর মতোই অভিষেক ঘটে পুষ্পিতার

গত বছর ঢাকাই চলচ্চিত্রে রানীর মতোই অভিষেক ঘটে নবাগত নায়িকা পুষ্পিতা পপির। এক সপ্তাহ অন্তর অন্তর পুষ্পিতার দুটি করে চলচ্চিত্র মুক্তি পায়। মোস্তাফিজুর রহমান বাবু পরিচালিত কখনো ভুলে যেওনা এবং মমতাজুর রহমান আকবর পরিচালিত আগে যদি জানতাম তুই হবি পর ছবি দুটি মুক্তি পাওয়ার পর ব্যাপকভাবে দর্শক নন্দিত হন পুষ্পিতা পপি। গ্রামীণ প্রেক্ষাপট ও মৌলিক গল্পের দুটি ছবিতেই পুষ্পিতার সাবলীল অভিনয় দর্শকদের যেমন পুলকিত করেছে। ঠিক তেমনিভাবে নির্মাতাদের নজর কাড়েন এই গ্ল্যামার গার্ল অভিনেত্রী।

তাইতো বর্তমানে এই নায়িকার হাতে রয়েছে বেশ কিছু নতুন চলচ্চিত্র। তার অভিনীত ছবিগুলোর মধ্যে মুক্তির মিছিলে রয়েছে তোমাকে ভালোবেসে আমি দিওয়ানা, তবুও প্রেম দামি, প্রেম হতেই পারে ছবি তিনটি।

এছাড়াও সম্প্রতি পুষ্পিতা পপি গুণী চলচ্চিত্র নির্মাতা মনতাজুর রহমান আকবর পরিচালিত নির্মিতব্য ছবি মিশন কক্সবাজার-এ চুক্তিবদ্ধ হয়েছেন। ছবিটিতে তার বিপরীতে অভিনয় করবেন হালের জনপ্রিয় নায়ক আরেফিন শুভ।

এ সম্পর্কে পুষ্পিতা পপি বললেন, অনেক দিনের স্বপ্ন ছিল অ্যাকশন ছবিতে কাজ করার। মনতাজুর রহমান আকবর স্যারের হাত ধরে মিশন কক্সবাজার ছবির মাধ্যমে আমার সেই স্বপ্নটি এবার পূরণ হতে চলেছে। নতুন এই ছবিতে দর্শকরা আমাকে নতুন রুপে দেখতে পাবেন। সবকিছু ঠিক থাকলে আগামী মাসের ৭ তারিখ থেকেই ছবিটির শুটিং শুরু হবে।

নিজের ভবিষ্যৎ পরিকল্পনা প্রসঙ্গে পুষ্পিতা পপি বললেন, আমার সব পরিকল্পনা চলচ্চিত্রকে ক্রেন্দ্র করেই। স্বপ্ন দেখি সফল নায়িকা হিসেবে নিজেকে মেলে ধরতে। চলচ্চিত্রে দর্শকরাই সব, দর্শকদের মনের রানী হিসেবে আজীবন বেঁচে থাকতে চাই।



মন্তব্য চালু নেই