রাণীনগরে ১৯ দিন ধরে রহস্যজনক ভাবে এক যুবক নিখোঁজ

নওগাঁর রাণীনগরে ১৯ দিন ধরে রহস্য জনক ভাবে জুয়েল ইসলাম (৩০) নামের এক যুবক নিখোঁজ রয়েছে। সম্ভাব্য সকল স্থানে খোঁজা-খোঁজি করে সন্ধান না পাওয়ায় তার বড় ভাই রাণীনগর থানায় একটি সাধারণ ডায়রি করেন।

রাণীনগর থানার সাধারণ ডায়রি সূত্রে জানা গেছে, নওগাঁ জেলার রাণীনগর উপজেলার সিংড়াডাঙ্গা গ্রামের আমজাদ হোসেনের ছেলে জুয়েল ইসলাম গত ৫ বছর পূর্বে বগুড়া জেলার আদমদিঘী উপজেলার ছাতনী গ্রামের আজাদ হোসেনের মেয়ে কেয়া বেগম (২৬) কে বিয়ে করে। তখন থেকেই স্বামী-স্ত্রীর মধ্যে পারিবারিক বিষয় নিয়ে প্রায়ই মনো-মালিন্য সহ নানান বিষয় নিয়ে ঝগড়া-বিবাদ লেগে থাকত।

এরই ধারাবাহিকতায় জুয়েল ইসলামের স্ত্রী কেয়া বেগম গত ২৬ এপ্রিল তার বাবার বাড়ি ছাতনী গ্রামে চলে যায়। ২/৩ দিন যাবত দেন-দরবারের শেষে কেয়া বেগমের স্বামী জুয়েল তার নিজস্ব টেম্পু নিয়ে গত ২ মে দুপুরে তার বাড়ি থেকে স্ত্রীকে আনতে শ্বশুর বাড়ি ছাতনী গ্রামের উদ্দেশ্যে রওনা দেয়।

যথা সময় বাড়িতে ফিরে না আসায় এবং তার ব্যবহৃত নিজস্ব মোবাইল ফোন বন্ধ থাকায় শ্বশুর বাড়ি ছাতনী গ্রাম সহ সম্ভাব্য সকল স্থানে খোঁজা-খোঁজি করে তার কোন সন্ধান না পাওয়ায় তার বড় ভাই আনোয়ার হোসেন রাণীনগর থানায় একটি সাধারণ ডায়রি করেন। যার নং-৭৫, তাং-০৩-০৫-১৫ইং।



মন্তব্য চালু নেই