রাণীনগরে মহিলার বস্তাবন্ধি লাশ উদ্ধার

নওগাঁর রাণীনগরে মোর্শেদা বিবি (৪০) নামের এক মহিলার বস্তা বন্ধি লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। মোর্শেদা আদম দিঘী উপজেলার সান্তাহার নামা পৌতা গ্রামের সিরাজুল ইসলামের স্ত্রী।

রাণীনগর থানার অফিসার ইনচার্জ আব্দুল্লাহ আল মাসউদ চৌধুরী জানান, সকালে রাণীনগর -আবাদপুকুর রাস্তার সোনাকানিয়া নামকস্থানের পশ্চিম পার্শ্বে রাস্তার উত্তর দিকে একটি বড় চটের বস্তায় ভরানো অবস্থায় লাশটি পাওয়া গেছে। মহিলার মুখমন্ডল থেতলানো ছিল ।লাশের সঙ্গে থাকা মোবাইল ফোনের সুত্র ধরে পরিবারকে জানানো হয় । এর পর পরিবারের লোকজন এসে লাশটি সনাক্ত করে। তবে তাকে কিভাবে হত্যা করা হয়েছে তা ময়না তদন্ত করলেই সঠিক তথ্য পাওয়া যাবে বলে জানান তিনি। মহিলাটিকে অন্য কোথাও হত্যা করে এখানে লাশ ফেলে রেখে গেছে বলে ধারণা করছেন তিনি।

মোর্শেদার স্বামী সিরাজুল ইসলাম জানান, গত বৃহস্পতিবার সন্ধ্যায় এলাকার হেলালিয়া গ্রামে বড় মেয়ের বাড়ীতে ওয়াজ মাহফিল শোনার উদ্দেশ্যে বাড়ী থেকে বের হয় । এর কিছু পর থেকে তার মোবাইল ফোন বন্ধ পাওয়া যায়। অনেক খোজা-খুজি করেও কোথাও তার সন্ধ্যান পাইনি। গতকাল শনিবার সকালে তার বস্তা বন্ধি লাশের সন্ধ্যান পাই।

সিরাজুলের জামায় আদমদিঘীর রামপুরা গ্রামের আনিছুর রহমান জানান, পৌতা গ্রামের জনৈক দু’ব্যাক্তি আমার ছোট শ্যালক গাফ্ফারকে সঙ্গে নিয়ে শুক্রবার বেলা ৩টায় আমার বাড়ীতে যায়। সেখানে আমার শ্বাশুড়ি চরম অসুস্থ বলে কৌশলে আমাকে সান্তাহার ডেকে নিয়ে এসে আমার শ্বাশুড়ির কাছ থেকে টাকা পাওয়ার অজুহাতে মটরসাইকেল কেরে নেয় ওই দু’ব্যাক্তি। এর পর শ্বশুরসহ স্থানীয় লোকজনের সহযোগিতায় তারা আমাকে বেলা ৫টায় মটরসাইকেল ফেরৎ দেয়। মোর্শেদা হত্যাকান্ডে তারাই জরিত থাকতে পারে বলে স্বামী সিরাজুলসহ পরিবারের সবাই মনে করছেন।
এরিপোট লেখা পর্যন্ত রাণীনগর থানায় একটি হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছিল বলে জানাগেছে ।



মন্তব্য চালু নেই