» ফলো আপ :

রাণীনগরে গৃহবধু মোর্শেদা হত্যা মামলায় আটক ৩

নওগাঁর রাণীনগরে গৃহবধু মোর্শেদা বিবিকে হত্যায় জড়িত থাকার অভিযোগে ৩জনকে আটক করেছে পুলিশ। শনিবার সন্ধ্যায় বগুড়ার আদমদিঘি উপজেলার নামা-পৌতা গ্রাম থেকে এরশাদ আলী (২৫), তার স্ত্রী শীমন্তি (২০) এবং নওগাঁ সদর উপজেলার কাঁঠালতলী (পিরোজপুর) থেকে শীমন্তির বড় ভাই আবু সাইম (২৭) কে পুলিশ আটক করেছে। মোর্শেদা হত্যার ঘটনায় তার স্বামী সিরাজুল ইসলাম বাদি হয়ে এক জনের নাম উল্লেখ করে অজ্ঞাত নামা ৮/১০ জনকে আসামী করে রাণীনগর থানায় হত্যা মামলা দায়ের করেছে।

মামলার তদন্তকারী কর্মকর্তা ও রাণীনগর থানার এসআই আকবর আলী জানান, আটক ওই তিন জনকে এই হত্যাকান্ডে সম্পৃক্ততার বিষয়ে জিজ্ঞাসাবাদ চলছে। প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে সুদের টাকা লেনদেনের জের ধরে গৃহবধু মোর্শেদা বিবি কে হত্যা করা হয়েছে। এদিকে আটক শীমন্তির ভাইকে ছাড়িয়ে নিতে একটি মহল জোর তৎপরতা চলাচ্ছে বলে অভিযোগ পাওয়া গেছে। আটককৃতদের ৫ দিনের পুলিশ রিমান্ড চেয়ে আদালতে সোপর্দ করা হবে বলে তদন্ত কর্মকর্তা আকবর আলী জানান,

উল্লেখ্য যে, গৃহবধু মোর্শেদা বিবি গত বৃহস্পতিবার বিকেলে বড় মেয়ে-জামায়ের বাড়ি আদমদিঘী উপজেলার ছাতনি গ্রামে যাওয়ার পথে তিনি নিখোঁজ হন। শনিবার সকালে রাণীনগর উপজেলার সোনাকানিয়া নামক স্থান থেকে তার বস্তাবন্দি লাশ উদ্ধার করে পুলিশ।



মন্তব্য চালু নেই