রাণীনগরে গৃহবধু ধর্ষিত ॥ ১২ জনকে আসামী করে মামলা দায়ের

নওগাঁর রাণীনগরে ধর্ষনের অভিযোগে গত বৃহস্পতিবার রাতে ১২ জনকে আসামী করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে রাণীনগর থানায় একটি ধর্যন মামলা হয়েছে। মামলার পর পুলিশ ঘটনাস্থল পরিদর্শনে গেলে আসামী টের পেয়ে আগেই বাড়ি ছেড়ে পালিয়ে যায়। মামলা সূত্রে জানা গেছে, সুখী বেগম (১৮) গত ৬ এপ্রিল সকাল অনুমান ৮টায় তার স্বামীর বাড়ি বগুড়া জেলার নন্দীগ্রাম উপজেলার ভর-তেঁতোলিয়া গ্রাম তার শ্বশুর বাড়ি থেকে রাণীনগর উপজেলার শরিয়া পশ্চিমপাড়া গ্রামে বাবা-মাকে দেখার উদ্দেশ্যে রওনা হয়।

পথিমধ্যে সকাল অনুমান ১০টায় রাণীনগর উপজেলার শরিয়া গ্রামের শলাবিলের কালীভিটা নামক স্থানে পৌঁছলে আসামী শরিয়া গ্রামের শহিদুলের ছেলে সেলিম (৩০) ও একই গ্রামের মহির উদ্দিনের ছেলে মান্নান (২৮) ঝড়ে পড়ে থাকা গাছ কাটা অবস্থায় তাকে দেখা মাত্রই আসামী সেলিম পিছন দিক থেকে সুখী বেগমকে ঝাপটে ধরে মাটিতে শুয়ে ফেলে। এ সময় তিনি চিৎকার করার চেষ্টা করলে আসামী মান্নান ধারালো দেশীয় আস্ত্র গলায় ধরে প্রাণনাশের হুমকি দিতে থাকেএবং তার সহযোগীতায় আসামী সেলিম পড়নের কাপড়-চোপড় টেনে ছিঁড়ে তাকে জোরপূর্বক ধর্ষন করে।

ঘটনাটি স্থানীয়ভাবে মিমাংসার জন্য গ্রাম্র মাতবররা শরিয়া মাদ্রাসায় শালিসি বৈঠক করলেও ধর্ষকরা উপস্থিত না থাকায় শান্তিপূর্ণ সমাধান না হওয়ায় গত বৃহস্পতিবার রাতে রাণীনগর থানায় ১২ জনকে আসামী করে ২০০০সালের নারী ও শিশু নির্যাতন দমন আইনে ধর্ষিতা সুখী বেগম বাদি হয়ে ধর্ষন মামলা দায়ের করেন। মামলা নং -০৫, ০৯/০৪/১৫ ইং।

এ ব্যাপারে মামলার তদন্তকারী কর্মকর্তা রাণীনগর থানার এসআই জাহাঙ্গীর আলম জানান, ধর্ষনের ঘটনাটি সত্য। মামলার দায়িত্ব পাওয়ার সাথে সাথে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। আসামীরা বাড়িতে বা এলাকায় না থাকায় তাদেরকে গ্রেফতার করা সম্ভব হয়নি। ধর্ষিতাকে ডাক্তারী পরীক্ষার জন্য নওগাঁ সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।



মন্তব্য চালু নেই