রাণীনগরে এসএসসি পরীক্ষার্থীসহ দু’জনের আত্মহত্যা

কাজী আনিছুর রহমান, রাণীনগর (নওগাঁ) : নওগাঁর রাণীনগরে এসএস সি পরীক্ষার্থীসহ দু’জন গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে । এঘটনায় থানায় পৃথক পৃথকভাবে ইউডি মামলা দায়ের করা হয়েছে । পুলিশ লাশ দুটি উদ্ধার করে ময়না তদন্তে প্রেরন করেছেন।

থানাপুলিশ ও পারিবারিক সুত্রে জানা গেছে, বৃহস্পতিবার সকাল অনুমান সাড়ে ৯ টায় উপজেলার কালীগ্রাম খন্দকার পাড়া গ্রামের শাহিন খন্দকারের মেয়ে এসএসসি পরীক্ষার্থী মুনমুন আক্তার (১৬) সবার অজান্তে নিজ শয়ন ঘরের ফ্যানের সাথে পরনের ওড়না পেচিয়ে গলায় ফাঁস দেয় । এসময় বাড়ীর লোকজন দেকতে পেয়ে তাকে উদ্ধার করে স্থানীয় ডাক্তারের কাছে নিয়ে গেলে ডাক্তার তাকে মৃত ঘোষনা করেন। পারিবারিব সুত্র জানায় লেখা-পড়া নিয়ে দ্বন্দ্বের জের ধরে মায়ের উপর অভিমান করে সে আত্মহত্যা করে। মুনমুন এলাকার কালীগ্রাম উচ্চ বিদ্যালয়ের ছাত্রী বলে জানা গেছে ।এঘটনায় মামলার তদন্ত কর্মকর্তা এস আই শফিউল আলম লাশ উদ্ধার করেছেন বলে জানান তিনি।

অপর দিকে উপজেলার রাতলাই গ্রামের মৃত খয়েজ উদ্দীনের ছেলে বাচ্চু প্রাং (৩৬) বুধবার সন্ধ্যায় সবার অজান্তে শয়ন ঘরের তালার তীরের সাথে গলায় রশি দিয়ে আত্মহত্যা করেছে। মামলার তদন্ত কর্মকর্তা এস আই মোস্তাফিজুর রহমান জানান, বাচ্চু দীর্ঘ দিন ধরে মানসিক সমস্যায় ভুগছিলেন। বৃহস্পতিবার দুপুরে তার লাশ উদ্ধার করে ময়না তদন্তে পাঠানো হয়েছে।  আত্মহত্যার দুটি ঘটনায় থানায় পৃথক পৃথক দুটি ইউডি মামলা দায়ের করা হয়েছে বলে পুলিশ জানিয়েছে।



মন্তব্য চালু নেই