রাজশাহী নগরীতে যুবককে ও বাগমারায় স্বেচ্ছাসেবকদল নেতাকে কুপিয়ে হত্যা

সরকার দুলাল মাহবুব, রাজশাহী থেকে : রাজশাহী নগরীর ভাটাপাড়া চন্ডিপুর এলাকায় আপেল মাহমুদ হৃদয় (৩৩) নামের এক যুবককে কুপিয়ে হত্যা করা হয়েছে।

অন্যদিকে বাগমারা উপজেলার হামিরকুৎসা ইউনিয়ন সেচ্ছাসেবক দলের সভাপতি আলতাব মাহমুদের (৩৬) গলা কাটা লাশ পুকুরে ভাসমান অবস্থায় পাওয়া গেছে।

নগরীর রাজপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদুর রহমান জানান, ভাটাপাড়া চন্ডিপুর এলাকার বকুলের ছেলে আপেল মাহমুদ হৃদয়। মঙ্গলবার ভোরে দুর্বৃত্তরা তাকে কুপিয়ে হত্যা করে পালিয়ে যায়।

পরে তার লাশ পড়ে থাকতে দেখে এলাকাবাসী পুলিশে খবর দেন। তিনি জানান, লক্ষীপুর মোড়ে ওষুধের দোকানের দালালির সঙ্গে জড়িত ছিলেন আপেল মাহমুদ।

তার বিরুদ্ধে রাজপাড়া থানায় ৫টি মামলা রয়েছে। তার পরিবার দাবি করেছে, এলাকার আরিফ নামের এক যুবকের সঙ্গে তার বিরোধ ছিলো। সেই বিরোধ থেকে হত্যাকান্ড হতে পারে। পুলিশ ঘটনাটি তদন্ত করছে।

এ বিষয়ে জড়িত সন্দেহে তিনজনকে আটক করা হয়েছে। আটককৃত ৭ দিনের রিমান্ড আবেদন করে পুলিশ আদালতে পাঠিয়েছে।

এদিকে জেলার বাগমারা থানার (ওসি তদন্ত) আবুল কালাম আজাদ জানান, হামিরকুৎসা শাহপাড়া গ্রামের মৃত. মজিবর শাহর ছেলে আলতাব মাহমুদ সোমবার বিকেলে নিখোঁজ হন। হামিরকুৎসা বাজারে তার স্বর্নের দোকান ছিলো।

মঙ্গলবার সকালে হামিরকুৎসা বাজারের পাশের একটি পুকুরে তার লাশ ভেসে উঠে। নিহতের গলাসহ শরীরে কাটা দাগ আছে। পুলিশ পুকুর থেকে লাশটি উদ্ধার করে ময়না তদন্তে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। পাশাপাশি ঘটনাটি পুলিশ তদন্ত করে দেখছে।



মন্তব্য চালু নেই