রাউজানে সড়ক দূর্ঘটনায় নিহত ১ আহত ৬

চট্টগ্রাম কাপ্তাই সড়কের রাউজান অংশে পৃথক দুটি দূর্ঘটনায় এক শিশু নিহত হয়েছে। আহত হয়েছে নিহত শিশুর মা ও অপর চার নারী পুরুষ। ঘটনা দুটি ঘটেছে গশ্চি নয়াহাট ও মাইজ্যামিয়ার ঘাটায়। গত ১৮ মে সোমবার সকালে প্রথম দুঘর্টনাটি ঘটে গশ্চি নয়াহাট এলাকায়।

এই ঘটনায় রাব্বি (৬) নামের এক শিশু গুরুতর আহত হয়ে হাসপাতালে নেয়ার পথের মারা যায়। আহত হয় তার মা নাছরিন আকতার। শিশু রাব্বি গশ্চি ধরের টেক গাজী মুন্দার পাড়ার জনৈক মোহাম্মদ আবদুল জব্বারের একমাত্র পুত্র। জানা যায় রাব্বিতে নিয়ে তার মা গশ্চি নয়ার হাট যাওয়ার পথে তাদের সিএনজি টেক্সির সাথে অপর একটি টেক্সি মুখামুখি সংঘর্ষে এই দুঘটনা ঘটে।

এই ঘটনায় আহত নাছরিন আকতারকে চমেক হাসপাতালে চিকিৎসার জন্য নেয়া হয়েছে। অপর ঘটনাটি ঘটে একই দিন বিকালে মাইজ্যামিয়ার ঘাটার ব্রিক ফিল্ড এলাকায়। এখানে টেম্পোর সাথে সিএনজি টেক্সির সংঘর্ষ হলে একই পরিবারের চার টেক্সি যাত্রী নারী পুরুষ আহত হয়।

আহতরা হচ্ছে নোয়াপাড়া পথেরহাটের রীতু ফার্মেসীর মালিক প্রদীপ দে (৩৮) স্ত্রী বিউটি দে (৩০), মেয়ে রীতু দে (১২) ও ছেলে দীপ দে (৫)। তাদেরকে চিকিৎসার জন্য হাসপাতালে নেয়া হয়েছে। এই ঘটনায় আহতদের মধ্যে শিশু রীতু দে’র অবস্থা গুরুতর বলে জানা যায়। নোয়াপাড়া পুলিশ ফাড়ির ইনচার্জ এস.আই টুটুন মজুমদার ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেছেন দুঘটনা কবলিত দুটি গাড়ি আটক করা হয়েছে।



মন্তব্য চালু নেই