রাউজানবাসির সম্মান অক্ষুন্ন রাখতে আমি সবসময় সচেষ্ট

চট্টগ্রাম রাউজানের সাংসদ এবিএম ফজলে করিম চৌধুরী এমপি সুইজারলেন্ডের জেনেভায় ইন্টার পালামেন্টারি ইউনিয়ন (আইপিইউ)’র কমিটি অন দ্যা হিউম্যান রাইটস অব পার্লামেন্টারিয়ান্সর ভাইস প্রেসিডেন্ট নির্বাচিত হওয়ার পর ২৯ জানুয়ারি বৃহ¯পতিবার সকালে রাজধানীর শাহজালাল বিমানবন্দর হয়ে সন্ধ্যায় নগরীর শাহ আমানত বিমানবন্দরে এসে পৌছে।

এতে রাউজানের ১৪ ইউনিয়ন ও পৌরসভার শত শত মানুষ উপস্থিতি হয়ে প্রিয় নেতাকে ফুলে ফুলে সংবর্ধিত করে। যেটি অবলোকন করেন একই পথে আসা বাংলাদেশ সরকারের সড়ক ও সেতু মন্ত্রী ওবাইদুল কাদের এমপি। প্রায় ২ শতাধিক ফুল দিয়ে বরন করেন নবনিযুক্ত আইপিইউর ভাইস প্রেসিডেন্ট ফজলে করিমকে।

এসময় তিনি বলেন রাউজানবাসিকে আমি হৃদয়ে ধারন করে রেখেছি। আগামিতেও আমি তাদের পাশে থেকে উপজেলাসাসির সম্মাণ সর্বোচ্চ স্থানে নিয়ে যেতে চাই। তাই রাউজানবাসির সম্মাণ আমি অক্ষুন্ন রাখতে সবসময় সচেষ্ট। তিনি আরো বলেন এই সম্মান আমার একার নয়, এই সম্মান রাউজানবাসী তথা দেশবাসীর। এই জন্যে আমি প্রধানমন্ত্রী শেখ হাসিনাসহ সবার কাছে কৃতজ্ঞ। তিনি বলেন রাউজানের মানুষের ভাগ্যেন্নয়ে আমি যে সংগ্রাম চালিয়ে যাচ্ছি, তা ভবিষ্যতেও অবিচল থাকবে। রাউজানকে মডেল উপজেলা করাই আমার একমাত্র লক্ষ্য।

সংবর্ধনা সভায় উপস্থিত ছিলেন উত্তর জেলা আ’লীগের অর্থ স¤পাদক ও উপজেলা চেয়ারম্যান আলহাজ একেএম এহেছানুল হায়দর চৌধুরী বাবুল, উপজেলা আ.লীগের সভাপতি শফিকুল ইসলাম চৌধুরী, উত্তর জেলা আ. লীগ নেতা আবদুল ওহাব, উপজেলা ভাইস চেয়ারম্যান আলহাজ নুর মোহাম্মদ, আ.লীগ নেতা কামাল উদ্দিন আহমদ, কাজী মো. ইকবাল, পৌর প্যানেল মেয়র বশির উদ্দিন খান, অধ্যক্ষ একেএম আবদুর রশীদ, নুরুল ইসলাম শাহাজান, উপজেলা আ.লীগের সাংগঠনিক সম্পাদক আলমগীর আলী, উপজেলা ছাত্রলীগের সভাপতি জমির উদ্দিন পারভেজ, শাহ আলম চৌধুরী, জসিম উদ্দিন চৌধুরী, এডভোকেট দীপক দত্ত, ইরফান আহমদ চৌধুরী, নাঈম চৌধুরী, জানে আলম জামাল, আবদুল্লাহ আল মামুন, কামরুল ইসলাম বাহাদুর, চেয়ারম্যান মুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম, কাজী দিদারুল আলম, আবদুর রহমান চৌধুরী লালু, লায়ন সাহাবুদ্দিন আরিফ, ভূপেশ বড়ুয়া, আনোয়ার চৌধুরী, সুকুমার বড়ুয়া, রোকন উদ্দিন, মোজাহেদ উদ্দিন চৌধুরী লিংকন, নুরুল আবছার বাশি, আকতার আলম ভূলু,

আ.লীগ নেতা এস.এম বাবর, মাহাবুল আলম, দোস্ত মোহাম্মদ খান, সাবেক চেয়ারম্যান শাহ আলম, রাউজান ইউনিয়ন আ’লীগের সভাপতি বিএম জসিম উদ্দিন হিরু, প্রদীপ চৌধুরী, প্রিয়তোষ চৌধুরী, আলহাজ নুরুল আমিন, শান্তিপদ বৈদ্য, সৈয়দ হোসেন কোম্পানী, দুলাল কান্তি বড়ুয়া, এডভোকেট দীলিপ চৌধুরী, সুনীল চক্রবর্তি, সারজু মো.নাছের, নাছির উদ্দিন, কদলপুর নাছির উদ্দিন, আবদুল লতিফ, কাউন্সিলর সামীমুল ইসলাম চৌধুরী সামু, নজরুল ইসলাম চৌধুরী, সমীর দাশ গুপ্ত, জাহাঙ্গীর আলম, আজাদ হোসেন, এস.এম আছাদ উল্লাহ, গৌতম পালিত টিকলু, সাইফুল ইসলাম চৌধুরী রানা,

দক্ষিণ রাউজান ছাত্রলীগের সভাপতি সৈয়দ আবদুল জব্বার সোহেল, শ্যামল দত্ত, গিয়াস উদ্দিন, রাউজান পৌর আ’লীগের প্রচার ও প্রকাশনা স¤পাদক আবদুল লতিপ চড়–ই, জাহাঙ্গীর আলম, হাসান মো. রাসেল, অংশুমান বড়ুয়া, রনজিত ভট্টাচার্য্য, যুবলীগের নাছির উদ্দিন, তছলিম উদ্দিন, আহসান হাবিব চৌধুরী, সাইফুদ্দিন সাইফ, মেজবাহ উদ্দিন, ইসমাঈল মেম্বার, সুমন দে, মোহাম্মদ আলী মেম্বার, সাইফুল ইসলাম শেখর, দিপলু দে দিপু, তপন দে, মঈনুদ্দীন মোস্তাফা, আনোয়ার হোসেন মেম্বার, মনিরুল ইসলাম, এনামুল হক, এস এম লিটন, মো. আসিফ, জসিম উদ্দিন, ইমরান হোসেন ইমু, সাজ্জাদ হোসেন প্রমূখ।



মন্তব্য চালু নেই