রণবীর-দীপিকার “তামাশা”

কে বলেছে সাবেক প্রেমিক প্রেমিকারা একসাথে কাজ করতে পারেন না? এই যেমন রণবীর-দীপিকার কথাই ধরুন। প্রেমে বিচ্ছেদের পরে তো দিব্যিই একে অপরের বিপরীতে অভিনয় করেই যাচ্ছেন। শুধু তাই নয় এই দুই তারকা মানেই যেন ব্লকবাস্টার হিট।

সেই ধারাবাহিকতায় আবার একসাথে পর্দায় রোমান্স করতে দেখা যাবে এই দুই সাবেক প্রেমিক-প্রেমিকাকে। ইমতিয়াজ আলি পরিচালিত ‘তামাশা’ সিনেমা দিয়ে আবার একসাথে হতে যাচ্ছেন রণবীর-দীপিকা। যদিও প্রথম দিকে এই সিনেমার নাম দেয়া হয়েছিল ‘উইন্ডো সেট’ পরবর্তীতে নাম পরিবর্তন করে রাখা হয় ‘তামাশা’। এবং রণবীর-দীপিকার ব্যক্তিগত সম্পর্কের কারণেই রাখা হয়েছে এমন নাম, ইমতিয়াজ আলি নিজেই স্বীকার করেছেন তা।

একটি সংবাদমাধ্যমকে সম্প্রতি দীপিকা জানান, ইমতিয়াজ আলির এই সিনেমাটিতে আবার আমরা একসাথে হতে যাচ্ছি। ভক্তরা আবারো রণবীর-দীপিকাকে রোমান্স করতে দেখবে। ইমতিয়াজ আলির সাথে এই দুই তারকার দ্বিতীয় সিনেমা এবং এই সিনেমাটি নিয়ে দীপিকা অত্যন্ত উচ্ছসিত।

সব কিছু ঠিকঠাক থাকলে এট রণবীরের সাথে দীপিকার তৃতীয় সিনেমা হতে যাচ্ছে। ২০০৮ সালে ‘বাচনা অ্যা হাসিনো’, ২০১৩ সাথে ‘ইয়ে জাওয়ানি হে দিওয়ানি’ দর্শক এই দুই তারকা জুটিকে দেখেছেন।

ইমতিয়াজ আলির রণবীর কাপুর সর্বশেষ রকস্টার সিনেমায় কাজ করার পরেই জানিয়েছিলেন এই পরিচালকের আর সিনেমায় কাজ করতে চান। আর সেই সুযোগটি যখন এসেই পরেছে তখন কি আর হাত ছাড়া করতে চাইবেন এই হিরো?

সাবেক দুই প্রেমিক-প্রেমিকাই রাজি একে অপরের বিপরীতে অভিনয় করতে। এখন শুধু ক্যাটরিনার প্রতিক্রিয়ার অপেক্ষা। তবে সেই ক্যাটরিনার প্রতিক্রিয়ার থেকে কি দীপিকা-রণবীরকেই দেখতে আপনি আগ্রহী নন?



মন্তব্য চালু নেই