রণবীর-ক্যাট বিবাহিত !

বলিউড তারকা রণবীর কাপুর এবং ক্যাটরিনা কাপুরের সম্পর্কের বিষয়টি নিয়ে গুঞ্জন চলছেই। প্রতিনিয়তই কোনো না কোনো গুঞ্জন শোনা যায় তাদের নিয়ে। এবার শোনা গেল ইতোমধ্যে সাত পাঁকে বাধা পরেছে এ জুটি।

তাদের বিয়ে নিয়ে গুঞ্জনের প্রধান কারণ ভারতীয় সুপ্রীম কোর্টের একটি আইন। আইন অনুযায়ী যদি কোনো অবিবাহিত জুটি একসঙ্গে বসবাস করে তাহলে তাদের বিবাহিত হিসেবে গণ্য করা হবে।

ভারতীয় একটি সংবাদমাধ্যমের প্রতিবেদনে বলা হয়েছে, বিচারপতি এম. ওয়াই. ইকবাল এবং বিচারপতি অমিতাভ রায়ের একটি বেঞ্চ বলেছেন, ‘জুটিবদ্ধ হয়ে অনেকদিন একসঙ্গে বসবাসের বিষয়টি, বিয়ে নিয়ে মানুষের সাধারণ ধারণা পাল্টে দিচ্ছে। এবং এটি বিরোধীপক্ষকে প্রমাণ করতে সাহায্য করবে যে তারা বিয়ে করেননি।’

প্রতিবেদনে আরো বলা হয়েছে, গির্জায় গিয়ে বিয়ে করার বিষয়টি বলিউড তারকাদের বর্তমানে প্রথা হিসেবে দাঁড়িয়েছে। কেউ কেউ আবার ‘আমরা শুধু বন্ধু’ ক্যাটাগরিতে রয়েছেন। আবার অনেকেই তাদের সম্পর্ক নিয়ে লোক দেখানো উৎসাহ দেখাচ্ছেন। এ কারণেই আইনটি করা হয়েছে।

এদিকে রণবীর এবং ক্যাটরিনা যেহেতু মুম্বাইয়ের বান্দ্রায় একটি অ্যাপার্টমেন্টে একসঙ্গে থাকছেন তাই সুপ্রীম কোর্টের নতুন আইন অনুযায়ী তারা এখন বিবাহিত বলেই গণ্য হবে।



মন্তব্য চালু নেই