যৌনকর্মীর সঙ্গে অতিরিক্ত মিলনে বৃৃদ্ধের মৃত্যু

২৯ বছরের এক যৌনকর্মীর সঙ্গে ‘অতিরিক্ত’ যৌন মিলনের পর হার্ট অ্যাটাক করে মৃত্যু হল ৬৫ বছরের এক বৃদ্ধের। ঘটনাটি ঘটেছে চেক প্রজাতন্ত্রের ডোম্যাজলিসে। পুলিশ সূত্রে খবর, স্থানীয় একটি জঙ্গলে ওই ক্যাটরিনা নামের ওই যৌনকর্মীকে গাড়িতে চাপিয়ে নিয়ে যান বৃদ্ধ উল্ফগ্যাং এগারস। গাড়ির মধ্যে মিলিন হন তারা। পরে বাড়ি ফিরে আসার পথে মৃত্যু হয় ওই বৃদ্ধের। গড়ির মধ্যে ভায়াগ্রার মতো যৌনবর্ধক ওষুধও মিলেছে বলে পুলিশ সূত্রে খবর। এমন খবর দিয়েছে ভারতের কয়েকটি অনলাইন গণমাধ্যম।

খবরে বলা হয়েছে পুলিশের এক মুখপাত্র বলেন, ”দুর্ঘটনার পর আমরা এক মহিলার ফোন পাই, যে আমাদের দুর্ঘটনার বিষয়টি জানায়। সেখানে গিয়ে আমরা দেখি গাড়ির সামনের অংশ ক্ষতিগ্রস্থ হলেও ভেতের দিকটা সম্পূর্ন ঠিক রয়েছে। আমরা সেখানে কিছু ভায়াগ্রা এবং মহিলাদের লিপস্টিক পাই। লাশটির ময়নাতদন্তের পর আমরা জানতে পারি, অতিরিক্ত উত্তেজনা ও মিলনের কারণে ওই বৃদ্ধের মৃত্যু হয়।”

পুলিশি তদন্তের পর জানা যায়, এগারস ওই এলাকায় নিয়মিত ঘুরে বেড়াতেন। এলাকাটিতে যৌনকর্মীদের রমরমা। স্থানীয় এক সংবাদমাধ্যমকে ক্যাটরিনা বলেছেন, “এগারস এখানে নিয়মিত ঘুরতে আসতেন এবং প্রতি সপ্তাহেই অন্তত একবার আমার কাছে আসতেন।” ওই বৃদ্ধের মৃত্যুর ঘটনার পিছনে ক্যাটরিনার কোন যোগসূত্র বা স্বার্থসিদ্ধি রয়েছে কিনা সে বিষয়ে তদন্ত করছে পুলিশ।



মন্তব্য চালু নেই