যে ১০ ধরণের প্রেমিকা প্রতারণা করার সম্ভাবনা বেশি

প্রতারণা শুধুমাত্র পুরুষেরাই করেন বললে পুরো বিষয়টি একতরফা হয়ে যাবে। কিছু পুরুষ প্রতারণা করলেই যে সব পুরুষ প্রতারক হবে এমনটি নয়। অনেক নারীই প্রতারণা করে থাকেন, তবে সবাই নয়। প্রতারক কে হতে পারেন বা কে হতে পারেন না তা মূলত একটি লিঙ্গকে ধরে নিয়ে ভাবা সম্ভব নয়।

প্রতারক নারীও হতে পারেন, পুরুষেরাও হতে পারেন। সমস্যা হয় তখনই যখন প্রতারককে চেনাই যায় না। এবং যার সাথে প্রতারণা করা হয় তিনি মানসিক দিক দিয়ে একেবারেই ভেঙে পড়েন। তাই প্রতারক প্রেমিকা বা প্রেমিককে চিনে রাখাই ভালো।

এই আর্টিকেলে এমন কিছু ধরণের প্রেমিকার বৈশিষ্ট্য তুলে ধরা হয়েছে যাদের প্রতারণা করার সম্ভাবনা অন্যান্যদের তুলনায় অনেক বেশী। এই বৈশিষ্ট্যগুলো সাধারণ মানুষের সাথে কথা বলে নির্ধারণ করা হয়েছে। এই জরীপকে একেবারে সঠিক বলে ধরে নেয়াও উচিত হবে না। তবে বলা হয়ে থাকে এমন বৈশিষ্ট্যের প্রেমিকারা বেশীরভাগ সময়েই প্রতারণা করে থাকেন।

১) যে সকল প্রেমিকা খুব সহজেই বোর হয়ে যান তাদের প্রতারণা করতে দেখা যায়। কারণ তারা সাধারণত খুব দ্রুত ঘর-সংসার করতে আগ্রহী হন না। যার ফলে সম্পর্কে জড়ালেও বিয়ে পর্যন্ত তা নিয়ে যেতে চান না।

২) যেসকল প্রেমিকা নিজে আসলে কি চাচ্ছেন সে সম্পর্কে নিজেই জানেন না তারা অনেক সময় সম্পর্কে প্রতারণা করেন। কারণ তারা কোনটি চান তা নিয়ে নিজেই দ্বিধাগ্রস্ত থাকেন।

৩) যিনি আপনার চাইতে আপনার দেয়া উপহার বেশি পছন্দ করেন এবং সব সময় গুণতে থাকেন আপনার কাছ থেকে কি কি পেয়েছেন, এই ধরণের প্রেমিকা সম্পর্কে প্রতারণা করেন বেশি। কারণ আপনার চাইতেও দামী কিছু অন্য কারো কাছ থেকে পেলে তিনি সেদিকেই যাওয়ার চেষ্টা করবেন।

৪) যিনি একটি কথা বলেন কিন্তু অন্য আরেকটি কথা বোঝাতে চান। এইধরনের প্রেমিকা হয়তো সরাসরি আপনার সাথে প্রতারণা করবেন না। কিন্তু যিনি বলেন এক এবং বোঝান আরেক এমন মানুষকে একটু বিশ্বাস করা কঠিনই।

৫) যিনি মাত্র কিছুদিন আগেই একটি গভীর ধরণের সম্পর্ক থেকে ব্রেকআপ করেছেন, এমন প্রেমিকাও প্রতারণা করতে পারেন। ব্যাপারটি এমন, তিনি আগের যে সম্পর্কে ছিলেন কোনো কারণে ব্রেকআপের পর আপনার সাথে সম্পর্কে জরিয়েছেন ঠিকই, কিন্তু পুনরায় পুরোনো মানুষটি ফিরে এলে তার চলে যাওয়ার সম্ভাবনাই বেশি।

৬) যে প্রেমিকা আগের প্রেমিকের সাথে আপনার জন্য প্রতারণা করেছেন, আপনি ধরে রাখতে পারেন আপনার সাথেও একই জিনিসটি ঘটতে পারে। সুতরাং সাবধান।

৭) যে প্রেমিকা সবসময় ভয় পান আপনি তার সাথে প্রতারণা করবেন সে সকল প্রেমিকার প্রতারনা করার সম্ভাবনা বেশি। কারণ আপনি যদি প্রতারণা নাও করেন তিনি আপনাকে সন্দেহ করতে থাকবেন এবং প্রতিশোধ নেয়ার জন্য নিজে প্রতারণা করবেন।

৮) যে প্রেমিকা ফ্লার্টিং করেন অনেক বেশি এবং তার সাথে কেউ ফ্লার্ট করলে সেটি উপভোগ করেন, তাদের প্রতারণা করার সম্ভাবনা অনেক বেশি। তবে এটি খুব কমই হয়ে থাকে।

৯) আপনার সাথে সম্পর্কের কথা গোপন রাখতে চান যিনি তার আপনার সাথে প্রতারণা করার সম্ভাবনা অনেক বেশি। কারণ সম্পর্কে থাকলে তা প্রকাশ করে চলাটাই ভালো সম্পর্কের লক্ষণ।

১০) যে প্রেমিকা নিজেকে আপনার চাইতে অনেক বেশি যোগ্য মনে করেন তিনি আপনার সাথে প্রতারণা করতে পারেন। কারণ তিনি সবসময়েই আপনাকে কম যোগ্য মনে করতে থাকবেন। এবং তার অনুযায়ী যোগ্য মানুষের দেখা পেলে প্রতারণার সুযোগ খুঁজবেন।

সূত্রঃ scoopwhoop.com



মন্তব্য চালু নেই