যে সন্তান আজকে শিক্ষিত হবে সে একদিন দেশের ও দশের জন্য সেবা করতে সক্ষম হবে : লেঃ কর্ণেল আজাহার

লংগদু উপজেলায় কালাপাকুজ্জা আদর্শ সেনামৈত্রী উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠান শুক্রবার বিদ্যালয় প্রাঙ্গনে অনুষ্ঠিত হয়েছে।

বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি ও কালাপাকুজ্জা ইউপি চেয়ারম্যান আব্দুল বারেক দেওয়ানের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্যে লংগদু সেনা জোনের জোন কমান্ডার লেঃ কর্ণেল আজাহার উদ্দিন আহম্মেদ পিএসসি বলেন, মাতৃত্ববোধ, পরস্পরের প্রতি সহানুভূতি, স্থীতিশীলতা এবং সম্প্রদায়ীক সম্প্রীতি রক্ষার ক্ষেত্রে সেনাবাহিনী কাজ করে যাচ্ছে। সকল জাতিগোষ্ঠির জনসাধারণ তাদের সন্তানরা যেন এবিদ্যালয়গুলো থেকে উপকৃত হতে পারে সে জন্য কর্মরত শিক্ষকদের দিকনির্দেশনা প্রদান করা হয়েছে। সার্বিকভাবে একটি শিক্ষিত জনগোষ্ঠি গড়ে উঠলে দেশ ও জাতি উপকৃত হবে। এজন্য সন্তানদেরকে শিক্ষিত করার ব্যাপারে তিনি অভিভাকদের সহযোগীতা ও সচেতনতা কামনা করেছেন।

মোঃ আল-অমিনের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, লংগদু উপজেলা চেয়ারম্যান মোঃ তোফাজ্জল হোসেন, জোনের স্টাফ অফিসার মোঃ আশরাফ, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোঃ আয়বুল ইসলাম। স্বাগত বক্তব্য রাখেন, বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আব্দুর রহীম।

প্রধান অতিথি জোন কমান্ডার লেঃ কর্ণেল আজাহার উদ্দিন বক্তব্যে আরো বলেন, শিক্ষার ফল সুদূূর প্রসারী। যে সন্তান আজকে শিক্ষিত হবে সে একদিন দেশের ও দশের জন্য সেবা করতে সক্ষম হবে। ভবিষ্যৎ মুক্তির একমাত্র পথ শিক্ষিত হওয়া। সেনাবাহিনী যে সকল শিক্ষা প্রতিষ্ঠান প্রতিষ্ঠা করেছে এলাকাবাসীর সহযোগিতা সে সকল বিদ্যালয়ের উন্নয়নে সেনাবাহিনীর সহযোগীতা অব্যাহত রাখা হবে।
পরে প্রধান অতিথি বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতায় বিজয়ীদের নিকট পুরস্কার তুলে দেন।



মন্তব্য চালু নেই