যে কারণে নারীরা যৌন কল্পনা করে

আমাদের মাঝে অনেকের ধারণা, খুব খারাপ বিষয় নাকি যৌন কল্পনা এবং এই নিয়ে খোলামেলা আলোচনাও নাকি খারাপ। যদিও বিশেষজ্ঞদের মত উল্টো ধারণা। তাঁরা আবার অভয় দিয়ে বলেন, যৌনতা নিয়ে আলোচনা একেবারেই খারাপ বিষয় নয়। যৌনতা নিয়ে আলোচনা হল সুস্থতারই লক্ষণ।

স্যান্ডউইচ স্টাইল

কোনও কোনও নারীর একজন পুরুষে ক্রিয়া সমাপ্ত হয় না। একই সঙ্গে একাধিক পুরুষের প্রয়োজন হয়। কিন্তু বাস্তবে সবক্ষেত্রে তা সম্ভব নয়। ফলে কল্পনাই সই। ফ্যান্টাসির জগতে কিছু সংখ্যক নারীকে সঙ্গ দেয় একের অধিক পুরুষ।

রোল বদল

যৌনসুখে বিভোর কোনও কোনও নারী পুরুষকে নানা রূপে কল্পনা করতে ভালোবাসেন। সঙ্গীর পরিবর্তে এমন কোনও ব্যক্তিকে তিনি কল্পনা করেন, যাঁর সঙ্গে বাস্তবে যৌনমিলন করায় বাধা আছে। মোদ্দা কথা হল, সেই সব নারী সেক্স করার সময় পরপুরুষের কথাই চিন্তা করে সুখ খুঁজে পান।

টু পিস ও উষ্ণতা

আলুথালু চেহারার রমণীও এমন কল্পনা করেন মনে মনে। সুদীর্ঘ সোনালি বালুতটের উপর দিয়ে তিনি টু পিস পরে দৌড়ে এসে জাপটে ধরেন সঙ্গীকে। সমুদ্রের ঢেউ স্পর্শ করে যায় তাঁদের অর্ধনগ্ন শরীর।

রোম্যান্টিকতা

আবেগপ্রবণ রমণীর ক্ষেত্রে রোম্যান্সটাই প্রথম কথা এবং সেটাই শেষ কথা। কল্পনার জগৎ জুড়ে ছেয়ে থাকে দারুণ সুসজ্জিত কোনও শোওয়ার ঘর, সুগন্ধি ক্যান্ডেল ও ঘরের লাগোয়া কোনও বাথটাব। টাব ভর্তি গোলাপের পাপড়ি। সেই আবহে রতিলীলায় মত্ত দুটি মন, দুটি প্রাণ। অনেকটা হিন্দি সিনেমার গানের দৃশ্যের মতোই মাখোমাখো ব্যাপার।

আমার সঙ্গী আজ তোমার হল

কোনও কোনও নারী কিন্তু তাঁর কল্পনার দুনিয়ায় অনেক বেশি উদার। ফ্যান্টাসির দোহাইতেই তিনি সঙ্গীকে অন্য কারোর সঙ্গে মিলিত হতে অনুমতি দেন। এবং মনে করেন সেই দৃশ্য তিনি বসে বসে দেখছেন। তাতে নাকি অদ্ভুত উত্তেজনা হয় শরীরে।

আগন্তুকের সঙ্গে সহবাস

নারী কল্পনার আরও একটি আশ্চর্য বিষয় হল, তিনি কোনও আগন্তুক বা অপরিচিত ব্যক্তির সঙ্গে নিজেকে কল্পনা করতে ভালোবাসেন। বাসে, ট্রামে, ট্রেনে – যে পুরুষটিকে মনে ধরে খানিকক্ষণ, মনে মনে কল্পনা করে নেন আশ মিটিয়ে।



মন্তব্য চালু নেই