যেসব পর্নো তারকা আজ মূলধারার নায়িকা

indexমানুষের জীবনের প্রতিটা মুহূর্তে ঘটে থাকে নানা ঘটনা। কখনো সে ঘটনা হয় সুখকর, কখনো বা কষ্টের। তবে মানুষ কিছু কাজ স্বেচ্ছায় করে থাকে, যা করে সে আনন্দ বোধ করে। হলিউড-বলিউডে অনেক অভিনেত্রী পর্নো জীবনকে স্বেচ্ছায় বেছে নিয়েছেন। এতে তারা মোটেও অনুতপ্ত নন বরং উল্লসিত। পরবর্তী সময়ে এই পর্নো তারকারাই হলিউড-বলিউডের মূলধারার চলচ্চিত্রে অভিনয় করে প্রতিষ্ঠা পেয়েছেন। এমন  কজন অভিনেত্রীকে নিয়েই আজকের এ প্রতিবেদন।
২০০৩ সালে সানি লিওন পেন্টহাউস বর্ষসেরা পেটস এবং ভিভিড এন্টারটেইনমেন্টের একজন চুক্তিবদ্ধ তারকা ছিলেন। তিনি ম্যাক্সিম বিশ্বেসেরা ১০ পর্নো তারকার একজন হিসেবে নির্বাচিত হন ২০১০ সালে। স্বাধীন মূলধারার চলচ্চিত্র এবং টেলিভিশন অনুষ্ঠানেও ভূমিকা রেখেছেন তিনি। পরবর্তীকালে বলিউডে আত্মপ্রকাশ ঘটে পূজা ভাটের ‘জিসম ২’ (২০১২) চলচ্চিত্রের মাধ্যমে। বর্তমানে কাজ করছেন হিন্দি চলচ্চিত্রে। আজ তিনি বলিউডে বেশ সফল একজন অভিনেত্রী।
ক্যামেরুন ডিয়াজ। মূলধারার ছবিতে অভিনয় করে বর্তমানে তিনি জনপ্রিয় একজন হলিউড অভিনেত্রী। কিন্তু মাত্র ছয় বছর বয়স থেকেই পর্নো ছবির প্রতি আসক্ত হয়ে পড়েন তিনি। তারপর যখনই একা থেকেছেন সঙ্গী করে নিয়েছেন পর্নোকে। এখনো হোটেলে একা থাকলে পর্নো ফিল্ম উপভোগ করেন বলে জানিয়েছেন এ অভিনেত্রী।
দ্য সেক্স অ্যান্ড দি সিটি’ছবিতে অভিনয় করে জনপ্রিয় হওয়া রাইডারও একসময় অসংখ্য পর্নো ছবিতে অভিনয় করেছেন।
প্রিয়া অঞ্জলি রাও, বলিউডে পা রাখতে চলেছেন একটি ফোর ডি ছবি দিয়ে, একসময় মার্কিন মুলুকে পর্নো ছবিতে অভিনয় করতেন।
মারিয়া ওজওয়া প্রথমে তার ক্যারিয়ার শুরু করেছিলেন পর্নো ছবিতে অভিনয় করে, পরে তিনি মূলধারার ছবিতে একজন সফল অভিনেত্রী হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করেন।


মন্তব্য চালু নেই