যুবকের গুলিবিদ্ধ লাশ উদ্ধার, দু’জন গুলিবিদ্ধ

রাজশাহী: রাজশাহী মহানগরীর মেহেরচণ্ডি এলাকার ওলি বাবার মাজারের পাশ থেকে অজ্ঞাত এক যুবকের গুলিবিদ্ধ লাশ উদ্ধার করেছে পুলিশ।

বুধবার ভোরে এলাকাবাসী লাশটি পড়ে থাকতে দেখে পুলিশে খরব দেয়। পুলিশ সকাল সাড়ে ৮টার দিকে ঘটনাস্থলে গিয়ে লাশটি উদ্ধার করে। রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের মর্গ নিয়ে আসে। নিহত যুবকের বুকে গুলির চিহ্ন রয়েছে। তার বাড়ি শ্যামপুর এলাকায় বলে স্থানীয়রা জানিয়েছেন।

এদিকে, রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে আরও দুইজন যুবককে পায়ে গুলিবিদ্ধ অবস্থায় ভর্তি করা হয়েছে। হাসপাতালের জরুরি বিভাগ সূত্র জানিয়েছে, গভীর রাতে পুলিশ তাদের গুলিবিদ্ধ অবস্থায় হাসপাতালে নিয়ে আসে।

আহতরা হলেন, মহানগরীর শ্যামপুর এলাকার শিবিরকর্মী সবুজ আলী (২০) ও মহানগরীর ষষ্ঠীতলা এলাকার আফিস ইসলাম শোভন (২০)। গুলিবিদ্ধ সবুজ বিনোদপুর ইসলামিয়া কলেজের ছাত্র এবং শোভন মহানগরীর রামচন্দ্রপুর বিএম কারিগরি কলেজের ছাত্র।

শোভনের পরিবারের পক্ষে থেকে দাবি করা হয়েছে শোভন কোন ছাত্র রাজনীতির সাথে জড়িত নয়। এর আগে গুলিবিদ্ধ সবুজের পরিবার মঙ্গলবার রাতে এক সংবাদ সম্মেলনে দাবি করে, ৯ মার্চ রাতে শ্যামপুর এলাকার বাড়ি থেকে সবুজকে আটক করে পুলিশ।

তবে এ ব্যাপারে মতিহার থানার ভারপ্রাপ্ত কমকর্তা (ওসি) আবদুর রউফের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি কিছু জানেন না বলে অস্বীকার করেন।

রাজশাহী মহানগরী পুলিশের মুখপাত্র ও গোয়েন্দা শাখার সহকারী কমিশনার (এসি) ইফতেখায়ের আলম জানান, গুলিবিদ্ধ লাশ ও পায়ে গুলি লেগে রামেক হাসপাতালে ভর্তি থাকা দুই জনের বিষয়ে পুলিশ তেমন কিছুই জানে না। তবে বিস্তারিত জানার চেষ্টা চলছে।



মন্তব্য চালু নেই