যারা মানুষ পুড়িয়ে মারছে তারা জঙ্গীবাদি গোষ্টি : তথ্যমন্ত্রী

চট্টগ্রামের রাউজান উপজেলার পাহাড়তলীতে মহামুনি মন্দিরের উন্নয়ন ও সংস্করণ কমিটির ৭ম প্রতিষ্ঠাবার্ষিকী ও স্থানীয় সাংসদ এবিএম ফজলে করিম চৌধুরী এমপি আইপিও ভাইস চেয়ারম্যান নির্বাচিত হওয়ায় সংবর্ধনা অনুষ্ঠান গত ২১ ফেব্র“য়ারী রাতে অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথির বক্তব্যে তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেছেন, আজকে যারা দেশে হরতাল-অবরোধের নামে মানুষ পুড়িয়ে মারছে তারা দানব। মানবেরা এভাবে মানুষ পুড়িয়ে মারতে পারেনা। তারা যদি মানুষ খুন করা বন্ধ করে তাদের সাথে কোন আলাপ-আলোচনা করবেনা বাংলাদেশ সরকার। এতে তিনি আরো বলেন, একুশ হচ্ছে বাঙ্গালীজাতির আধুনিক ধাপের প্রথম উম্মোচন। এর মধ্যে দিয়ে আধুনিক রাজনীতির আর্বিভাব ঘটে। ৭১ দেশ স্বাধীন হওয়ার পর স্বাধীনতা বিরোধিরা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে হত্যা করে দেশকে আবার অন্ধকারে টেলে দিতে চেয়েছিল। কিন্তু দেশ প্রেমিকরা দেশ বিরোধিদের প্রতিহত করে আসছেই। যুগে যুগে মীর জাফররা আসবে তাদের প্রতিরোধ করে সামনে এগুতে হবে।

বক্তব্যের শুরুতে তিনি স্থানীয় সাংসদ এবিএম ফজলে করিম এমপিকে আইপিওর ভাইস চেয়ারম্যান নির্বাচিত হওয়ায় অভিনন্দন জানান। সংগঠনের সভাপতি শিাবীদ, দীপক জ্যোতি মুৎসুদ্দির সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, রেলপথ মন্ত্রণালয় সংক্রান্ত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি এবিএম ফজলে করিম চৌধুরী এমপি, রাউজান উপজেলা চেয়ারম্যান এহসানুল হায়দর চৌধুরী বাবুল।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন, অনুষ্ঠান উদযাপন কমিটির চেয়ারম্যান লায়ন রুপম কিশোর বড়ুয়া। বিপ্লব বড়ুয়ার সঞ্চালনায় অনুষ্ঠানে অন্যানদের মাঝে বক্তব্য রাখেন স্বপন কুমার বড়ুয়া, শেখর বড়ুয়া, পাহাড়তলী ইউপি চেয়ারম্যান রোকন উদ্দিন, দণি রাউজান ছাত্রলীগ সভাপতি সৈয়দ আব্দুল জব্বার সোহেল প্রমুখ।



মন্তব্য চালু নেই