যশোরের কিছু খবর

যশোর আদালতে তারেক জিয়ার বিরুদ্ধে সমনজারী

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নামে কটূক্তি করে বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমান। এ কটূক্তি করার কারনে যশোর আদালতে আরেকটি মানহানির মামলা হয়েছে। বুধবার দুপুরে চৌগাছা উপজেলার বীর মুক্তিযোদ্ধা কমান্ডার শাহাজাহান কবীর বাদী হয়ে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে মামলা দায়ের করেন।
সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক মিল্টন হোসেন অভিযোগ আমলে নিয়ে তারেক রহমানের বিরুদ্ধে সমন জারি করে আগামী ২১ জানুয়ারি আদালতে হাজিরের আদেশ দিয়েছেন। মামলার আইনজীবী শাহানুর আলম শাহীন বিষয়টি নিশ্চিত করেছেন।

যশোরে ছিনতাইয়ের ঘটনায় দুই ভাই আটক
আটক,যশোর কোতয়ালি পুলিশ অভিযান চালিয়ে দুই ভাইকে আটক করেছে। আটককৃতরা হচ্ছে শহরের পুরাতন কসবা লিচু বাগান এলাকার মুকুল হোসেনের ছেলে রেজাউল ও সম্রাট। পুলিশ জানায় মঙ্গলবার রাত সাড়ে ১২টার দিকে রেজাউল ও সম্রাট যশোর শহরের ঘোপ সেন্ট্রাল রোড এলাকায় ছিনতাইয়ের চেষ্টা করছিল। এ সময় ওই এলাকার লোকজন দুইভাইকে আটক করে থানায় সোপর্দ করে।

যশোরে ফেনসিডিলসহ এক ব্যবসায়ী আটক

মঙ্গলবার রাতে যশোর চাঁচড়া ফাঁড়ির পুলিশ শহরের রায়পাড়া এলাকায় অভিযান চালায়। এ সময় এক মাদক বিক্রেতা আরিফ শেখকে আটক করেছে। তার কাছ থেকে ৫০ বোতল ফেনসিডিল উদ্ধার করেছে। সে ওই এলাকার আলতাফ মোড়ের মৃত রনি শেখের ছেলে। চাঁচড়া ফাঁড়ির ইনচার্জ এসআই জামাল উদ্দিন জানায় গোপন সংবাদের ভিত্তিতে রায়পাড়া এলাকায় অভিযান চালানো হয়। এ সময় ফেনসিডিলসহ তাকে আটক করা হয়। সে ওই এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী।



মন্তব্য চালু নেই