যশোরের কিছু খবর :

যশোরে পাঁচ জুয়াড়ী আটক টাকা ও তাস উদ্ধার

শুক্রবার রাতে যশোর চাদপাড়া পুলিশ ফাড়ির সদস্যরা যশোর সদরের চাঁদপাড়া এলাকার আমিনের চায়ের দোকানে অভিযান চালায়। এ সময় পাঁচ জুয়াড়ীকে আটক করে।

এ সময় জুয়ার আসর থেকে টাকা ও তাস উদ্ধার করে। আটককৃতরা হচ্ছে যশোর সদরের সুলতানপুর গ্রামের সফিয়ার মোল্যার পুত্র হাশেম আলী,মৃত ফজলে করিমের পুত্র আকতার হোসেন,মৃত আকবর মোল্যার পুত্র রবিউল ইসলাম,চাঁদপাড়া গ্রামের মৃত শেখ নুর মোহাম্মদের পুত্র বাবলু শেখ ও একই এলাকার আব্দুস সাত্তারের পুত্র আশরাফুল আলম।

পুলিশ জানায় আমিনের চায়ের দোকানের পাশে বসে দীর্ঘদিন ধরে তাস দিয়ে জুয়া খেলা করে আসছিল। শুক্রবার রাতে ওই জুয়ার আসরে অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়েছে।

 

যশোরে ডলি হত্যার ঘটনায় স্বামীর মামলা
যশোর বিরামপুর এলাকার গৃহবধূ আঞ্জুমান আরা আক্তার ওরফে ডলি খুন হয়। এ ঘটনায় তার স্বামী আব্দুর রশিদ বাদি হয়ে অজ্ঞাত আসামি করে যশোর কোতয়ালি থানায় মামলা করে।
মামলায় উলে¬খ করেছেন আঞ্জুমান আরা আক্তার ওরফে ডলি ওই ফ্লাটের দোতলায় একাই বসবাস করতেন। সে কারনে পলিটেকনিক কলেজের ছাত্রদের কাছে রুম ভাড়া দেয়। ১৩ জানুয়ারী রাতে কে বা কারা ডলিকে হত্যা করে পালিয়ে যায়। পরে পুলিশ ঘটনাস্থলে পৌছে তার লাশ উদ্ধার করে। আরও উলে¬খ করেন নিহত ডলির আত্মীয়সজনদের সামনে হারুন তালা ভেঙ্গে ভিতরে প্রবেশ করে দেখন ডলির মৃতদেহ পড়ে রয়েছে। সে বিষয়টি প্রথমে তার স্বামীকে জানায়। তারপর থানায় খবর দেয়। পরে পুলিশ তার লাশ উদ্ধার করে। খবর পেয়ে ওই রাতে আব্দুর রশিদ বাড়িতে পৌছে নিশ্চিত হন। তিনি জানান ওই রাতে খুনিরা ঘরে থাকা নগদ ৪০ হাজার টাকা ২.৫ ভরি চেইন,১২ আনা ওজনের দুল,১ভরি ওজনের লকেট ১লাখ টাকা মূল্যের আইফোনসহ ৩লাখ ২০ হাজার টাকার মালামাল লুট করে। হত্যাকান্ডের ৫ দিন অতিবাহিত হলেও পুলিশ কাউকে আটক করতে পারিনি।

 

যশোর টায়ারসহ এক চোর আটক
যশোরে জাহিদ হাসান জুয়েল নামে এক চোরকে আটক করে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করেছে। এ ঘটনায় ট্রান্স পোর্টের ব্যবস্থাপক রেজাউল করিম বাদি হয়ে যশোর কোতয়ালি থানায় মামলা করেছে।

পুলিশ জানায় শুক্রবার সন্ধ্যার দিকে ওই প্রতিষ্ঠানের গ্রীল ভেঙ্গে সংঘবদ্ধ চোরেরা ২২ হাজার মূল্যের টায়ার ৭টি টিউব ওয়েলসহ ১লাক ৫৪ হাজার টাকার মালামাল চুরি করে সটকে পড়ে। ঢাকা রোডস্থ মোল্যাপাড়া জুয়েল ভলকানাইজিং ওয়ার্কসপ থেকে টায়ারসহ জাহিদ হাসান জুয়েলকে আটক করে।

জুয়েল জানায় এ চুরির সাথে ছির বারান্দী মোল্যা পাড়ার কালামের পুত্র হাবিবুর রহমান শাওন,কালু,চুড়িপট্টির শিমুল,কাঠের পুলের সুমন,বড় বাজার মুরগীর বাজারের এ্যানি ও বারান্দী কদমতলার রনিয়া ।



মন্তব্য চালু নেই