যশোরের কিছু খবর

যশোরে গাঁজাসহ তিনজন আটক

বুধবার রাতে যশোর কোতয়ালি থানা পুলিশ শহরের মোমিন গার্লস স্কুলের পিছনে অভিযান চালায়। এ সময় গাঁজাসহ তিনজনকে আটক করেছে।আটককৃতরা হচ্ছে যশোর অভয়নগরের একতারপুর গ্রামের রফিকুল ইসলামের পুত্র জুবায়ের আলম, ঢাকার সবুজ বাগ বাসাবো এলাকার সাজ্জাদ হোসেনের পুত্র সামছুল আরেফীন ও ফরিদপুর জেলার লক্ষীপুর এলাকার মৃত রোকুনুদ্দীন আহমেদের পুত্র মেহেদী হাসান। কোতয়ালি থানার এএসআই মাহবুব আলম জানায় রাতে শহরের মোমিন গার্লস স্কুলের পিছনে অভিযান চালানো হয়। এ সময় জুবায়ের আলম, সামছুল আরেফীন ও মেহেদী হাসানকে আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে ৪০ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়েছে। এ ব্যাপারে যশোর কোতয়ালি থানায় মামলা হয়েছে।
সার্কিট হাউজে মতবিনিময় সভা:
বৃহস্পতিবার দুপুরে যশোর সার্কিট হাউজে যুদ্ধাপরাধ মামলার তৃতীয় দফা তদন্ত বিষয় মামলার বাদী ও সুধী সমাজের সাথে আন্তর্জাতিক ট্রাইব্যুনালের কো-অডিনেটর আব্দুল হান্নান (পিপিএম) মতবিনিময় করেন। এ সময় উপস্থিত ছিলেন আন্তর্জাতিক ট্রাইব্যুনালের তদন্ত সংস্থার সহকারী পরিচালক আব্দুর রাজ্জাক, যশোরের জেলা প্রশাসক ড. হুমায়ূন কবীর, পুলিশ সুপার আনিছুর রহমান, জেলা মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার রাজেক আহমেদ প্রমুখ। এ ছাড়াও উপস্থিতছিলেন ৮ উপজেলার মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার ।
বিজয় দিবস উপলক্ষে রক্তদান কর্মসূচি সম্পন্ন:
বৃহস্পতিবার সকালে যশোর মুসলিম এইড ইনস্টিটিউট অব টেকনোলজি (এমএআইটি) ক্যাম্পাসে বিজয় দিবস উপলক্ষে রক্তদান কর্মসূচি সম্পন্ন হয়েছে। দিনব্যাপী এ কর্মসূচির উদ্বোধন করেন এমএআইটি যশোরের ভারপ্রাপ্ত অধ্যক্ষ কুমারেশ চন্দ্র পাল। এ সময় উপস্থিত ছিলেন রেজিস্ট্রার নুর ইসলাম ইনস্ট্রাক্টর তরিকুল ইসলাম, সালেহ আহমেদ আলেক, সাদিকুর রহমান, কমল রাহা,নাজমুল হোসেন, গোপাল চন্দ্র প্রমুখ। এমএআইটি যশোর ক্যাম্পাসের প্রথম ও দ্বিতীয় বর্ষের শিক্ষার্থীদের বিনামূল্যে ব্লাড গ্রুপিং করা হয় ।



মন্তব্য চালু নেই