যত বাধা আসুক ক্যাম্পাস খোলা থাকবে- জবি ভিসি

বিএনপি নেতৃত্বধীন বিশ দলীয় জোটের ডাকা হরতাল অবরোধে এক দিনের জন্যও জগন্নাথ বিশ্ববিদ্যালয়(জবি) বন্ধ থাকবেনা। যত বাধাই আসুক ক্যাম্পাস খোলা থাকবে, ক্লাস-পরীক্ষা নিয়মিত চলবে। বৃহস্পতিবার দুপুরে বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় মিলনায়তনে জবি কর্মকর্তা সমিতির অভিষেক ও বার্ষিক সাধারণ সভা উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে ক্যাম্পাস খোলা রাখার বিষয়ে এই দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন ভিসি অধ্যাপক ড. মীজানুর রহমান।

সমাবর্তনের বিষয়ে তিনি বলেন, কেরানীগঞ্জে জবির দ্বিতীয় ক্যাম্পাসের জমি ভরাট করে এক বছরের মধ্যে সেখানে সমাবর্তনের আয়োজ করা হবে। এটাই হবে এ বিশ্ববিদ্যালয়ের প্রথম সমাবর্তন।

কর্মকর্তা সমিতির ভারপ্রাপ্ত সভাপতি মোহাম্মদ জাহিদ আলমের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মোহাম্মদ কামাল হোসেন সরকারের সঞ্চালনায় সভায় আরো বক্তব্য রাখেন জবি ট্রেজারার অধ্যাপক মোঃ সেলিম ভূঁইয়া, শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক ড. মোহাঃ আলী নূর, সাধারণ সম্পাদক অধ্যাপক ড. মোঃ আবুল হোসেন, রেজিস্ট্রার প্রকৌশলী মোঃ ওহিদুজ্জামান, জবি ছাত্রলীগের সভাপতি এফ. এম. শরিফুল ইসলাম, সাধারণ সম্পাদক এস. এম. সিরাজুল ইসলাম প্রমুখ। অনুষ্ঠানে কর্মকর্তা সমিতি’র অভিষেক উপলক্ষে ‘সৌহার্দ্য’ নামের একটি স্মরণিকার মোড়ক উন্মোচন করা হয়। এসময় বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগের শিক্ষক, শিক্ষার্থী, কর্মকর্তা, কর্মচারী ও আমন্ত্রিত অতিথিরা উপস্থিত ছিলেন।



মন্তব্য চালু নেই