মোস্টওয়েলকাম-২ ছবির প্রচারণায় আমেরিকায় অনন্ত-বর্ষা

দেশের গণ্ডি পেরিয়ে এবার ইউরোপ আমেরিকায় বাংলাদেশী ছবির প্রচারণার উদ্যোগ নিয়েছেন ঢাকার চলচ্চিত্রের জনপ্রিয় জুটি অনন্ত ও বর্ষা। সম্প্রতি ঈদে মুক্তি প্রতীক্ষিত ‘মোস্টওয়েলকাম-২’ ছবির প্রচারণায় অংশ নিতে আমেরিকায় উড়াল দিয়েছেন এ দুই তারকা।

ছবির প্রযোজনা প্রতিষ্ঠান মুনসুন ফিল্মস সূত্রে জানা গেছে, এ দুই তারকা ব্যবসায়িক কাজে আমেরিকা গিয়েছেন। সেখানে ১২ জুলাই পর্যন্ত অবস্থান করবেন। এই সময়ে ব্যবসার পাশাপাশি নিজেদের মুক্তিপ্রতিক্ষীত ছবি ‘মোস্টওয়েলকাম-২’ এর প্রচারণাও চালাবেন তারা।

মুক্তির আগে আমেরিকায় কোনো বাংলা ছবির প্রচারণা এটাই প্রথম। ওখানকার কাজ সেরে ১৩ জুলাই নিউইয়র্ক থেকে লন্ডন যাবেন অনন্ত ও বর্ষা। ওখানেও এ ছবির প্রচারণায় অংশ নেবেন তারা। লন্ডনে অবশ্য এর আগেও নিজেদের ছবির প্রচারণায় চালিয়েছেন চলচ্চিত্রের এ আলোচিত জুটি।

আমেরিকা থেকে মুঠোফোনে অনন্ত জানিয়েছেন, ওখানকার প্রবাসী বাংলা ভাষাবাষীদের মধ্যে ঢাকার ছবির চাহিদা অনেক। কিন্তু মানসম্মত ছবির কারণে তারা ঢাকার ছবি দেখা থেকে বঞ্চিত হচ্ছেন। আমেরিকাতেও ‘মোস্টওয়েলকাম-২’ ছবিটি মুক্তি দেয়ার ব্যাপারে চেষ্টা চালিয়ে যাচ্ছেন তিনি।

অনন্ত জলিলের প্রযোজনা ও পরিচালনায় অ্যাকশন- থ্রিলারধর্মী বিগ বাজেটের এ ছবিতেও জুটি বেঁধে অভিনয় করেছেন অনন্ত ও বর্ষা। অন্য এক বার্তায় অনন্ত জানিয়েছেন, নিজেদের প্রযোজনা প্রতিষ্ঠান মুনসুন ফিল্মসের ব্যানারে বছরে দুটি ছবি নির্মাণ করা হবে। যার একটিতে নিজেরা অভিনয় করবেন এবং অন্যটি সম্পূর্ণ নতুন গ্ল্যামারাস প্রতিভাবান অভিনেতা-অভিনেত্রীদের নিয়ে তৈরি করা হবে। ঈদের পরেই এ ব্যাপারে চূড়ান্ত ঘোষণা দেবেন তিনি।



মন্তব্য চালু নেই