মেয়ের অশ্লীল ছবি দেখার পর আত্মহত্যা করলেন বাবা

প্লেবয় ম্যাগাজিনে মেয়ের অশ্লীল ছবি দেখার পর আত্মহত্যা করেছে তার বাবা। লোরেডানা সিভু নামের ১৮ বছরের ওই মডেল প্লেবয় ম্যাগাজিনের রোমানিয়ান সংকলনের জন্য ছবি তোলেন এবং তার বাবা এই ছবি দেখার পর তার উপর খুব রাগন্বিত হয়ে তাকে ত্যাগ করেন এবং এক পর্যায়ে আত্মহত্যা করেন।

সিভু বলেন, তিনি এ বিষয় নিয়ে খুব ভেঙ্গে পড়েন এবং আমার সাথে কথা বলা বন্ধ করে দেন। তিনি যখন আমার এ কাজ দেখলেন তখন তিনি আমাকে পরিবারের অন্য সদস্যদের থেকে আলাদা করার চেষ্টা করেন। আমি ভেবেছিলাম তিনি এই অবস্থা কাটিয়ে উঠতে পারবেন কিন্তু আমি কখনোই ভাবতে পারিনি যে তিনি এজন্য মৃত্যুকে বেঁছে নিবেন।

সিভুর ইনস্টাগ্রামে এরকম অনেক ছবি থাকলেও বাবার সাথে খুব ভালোই সম্পর্ক ছিল মেয়ের। কিন্তু তিনি ম্যাগাজিনে মেয়ের প্রকাশিত ছবি দেখার পর খুবই ক্ষিপ্ত হয়ে যান।

সিভু বর্তমানে রোমানিয়ার রাজধানী বুখারেস্টে বসবাস করছেন। তার বাবা ছয় বছর আগে আত্মহত্যা করলেও এতোদিন লোকের কথার ভয়ে এ বিষয়টি গোপন রেখেছিলেন তিনি।

মৃত্যুর সময় তিনি কোন রকম সুইসাইড নোট রেখে না যাওয়ায় সবার কাছে এ বিষয়টি একরকম রহস্যই ছিল। সম্প্রতি মিডিয়ার কাছে তার আত্মহত্যার কারণ বর্ননা করে সে রহস্যের জট খুলেছেন এই নারী।



মন্তব্য চালু নেই