মেয়েদের চোখে আকর্ষণীয় পুরুষ কারা

মনে মনে কোনো মেয়েকে পছন্দ করেন ও তাকে নিজের করে নিতে চান। এ চাওয়া খুবই গুরুত্বপূর্ণ। কিন্তু এ গুরুত্বপূর্ণ কাজটা করে বসে থাকলে চলবে না। তাকে আপন করার চেষ্টা করতে হবে। আর এর জন্য প্রথমেই আপনাকে হতে হবে মেয়েদের চোখে আকর্ষণীয় পুরুষ।

তাহলে আর দেরি নয়। ঝটপট জেনে নেওয়া যাক মেয়েদের চোখে আকর্ষণীয় পুরুষ কারা-

যারা নিজেকে আকর্ষণীয় মনে করে : আপনি যদি নিজেকে আকর্ষণীয় মনে না করেন, তাহলে অন্যের চোখে আকর্ষণীয় হবেন কী করে? এ ধরনের দুর্বল চিন্তা আপনার চিন্তা-চেতনাকে আরও দুর্বল করে দেবে। তো, আজ থেকেই নিজের লুক নিয়ে যত্নবান হোন, নিজেকে আকর্ষণীয় মনে করা শুরু করুন।

একঘেয়েমি নয় : হয়ত আপনি নিজের অজান্তেই মেয়েটিকে বিরক্তির কারণ হয়ে দাঁড়িয়েছেন। মেয়েটিও ভদ্রতাবশত মুখ ফুটে তা বলতে পারছে না। তাই এ বিষয়ে খেয়াল রাখুন। কখনই তার সামনে কাজের কথা কিংবা খেলাধুলা নিয়ে কথা বলতে যাবে না- যদি না এ সব কথা তার পছন্দ হয়। এতে সে একঘেয়েমি বোধ করবে, দ্বিতীয়বার আপনার সঙ্গে দেখা করতে চাইবে না। প্রথমেই তার আগ্রহের বিষয়গুলো জেনে নিন। তারপর ওই বিষয়গুলোর সঙ্গে নিজের পছন্দ মিলিয়ে কথা বলুন।

যারা অতিরিক্ত কথা বলে না : মেয়েরা বেশি কথা বলে এমন ছেলে মোটেও পছন্দ করে না। তবে এর মানে এই নয় যে, একেবারেই কথা বলবেন না, বরং এতে সে বিরক্তবোধ করবে। তাকেও কথা বলার সুযোগ দিন। অনেক লাজুক একটা মেয়েকেও আপনি কথা বলার জায়গা তৈরি করে দিতে পারেন, যদি তার আগ্রহের জিনিসটি বের করে ফেলতে পারেন। তখন সে আপনার মাঝে নির্ভরতা খুঁজে পাবে।

কখনই বেশি প্রশ্ন করবেন না : এটা সত্যিই অদ্ভুত যখন আপনি কোনো মেয়ের সঙ্গে বসে আছেন কিন্তু আড্ডা দেওয়ার মতো বিষয় খুঁজে পাচ্ছেন না। এর মানে এই নয় আপনি তাকে একের পর এক প্রশ্ন করেই যাবেন। এতে করে সে আপনার কাছ থেকে পালাবে। তাকে তার পছন্দের বিষয় নিয়ে প্রশ্ন করুন। এতে সে আগ্রহ বোধ করবে, নিজেই কথা বাড়াবে। মনে রাখবেন, আপনি শুধু তার সঙ্গে টাইম পাস করার জন্য গল্প করছেন না, আপনাদের দুজনের মনের মধ্যে একটা মেলবন্ধন তৈরি করার প্রচেষ্টা করছেন।

হ্যাঁ/না টাইপে ছেলে নয় : যার উত্তর কেবল হ্যাঁ/না’তেই সীমাবদ্ধ- এমন প্রশ্ন এড়িয়ে চলুন। যেমন- আপনি কি সিনেমা পছন্দ করেন? বা আপনি কি খেতে পছন্দ করেন? এটা পুরো আলোচনাটাকেই নষ্ট করে দিতে পারে।

কখনই মেয়েদের এ্যাওয়ার্ড মনে করবেন না : একটি মেয়ে যদি বুঝতে পারে আপনি তাকে একটা এ্যাওয়ার্ড কিংবা পুরস্কার হিসেবে গণ্য করছে, বন্ধুদের সামনে তাকে পাওয়ার জন্য অহংকারবোধ করছেন- তাহলে সে কখনই আপনার প্রতি আকর্ষণ বোধ করবে না।

ভাললাগা তৈরি করতে পারে এমন পুরুষ : শুধু আপনার ভাল লাগলেই চলবে না। আপনার প্রতি তার আকর্ষণও লাগবে। তাই আপনার প্রতি তার ভাললাগা সৃষ্টি করুন। তাকে কিছু ভাললাগার মুহূর্ত উপহার দিন। আপনার সঙ্গ সে যদি উপভোগ করা শুরু করে তাহলে তার হৃদ মাজারে ঘণ্টা বাজতে খুব বেশি দেরি লাগবে না।

আত্মবিশ্বাসী পুরুষ : মেয়েরা কখনই আত্মবিশ্বাসী পুরুষকে ফিরিয়ে দেন না। শুধু ‘না’ করে দেওয়ার ভয়ে কখনই আপনার পছন্দের মেয়েটিকে মনের কথা বলতে পিছপা হবেন না। মনে রাখতে হবে, ‘নো রিস্ক, নো গেইন’। জীবনে কিছু পাওয়ার জন্য একটু ঝুঁকি তো নিতেই হবে বস!



মন্তব্য চালু নেই