‘মেসিই আমার জীবনের সবচেয়ে ভালো বন্ধু’

সান্তোস ছেড়ে বার্সেলোনায় আসার আগে নেইমারকে নিয়ে বার্সেলোনার কিংবদন্তি ইয়োহান ক্রুইফ বলেছিলেন, এক বনে দুই বাঘ থাকতে পারে না। অর্থাৎ কাতালান ক্লাবটিতে যোগ দিলে মেসির সঙ্গে রেষারেষি করবেন ব্রাজিলিয়ান সেনসেশন!

কিন্তু ক্রুইফের ধারণা ভুল করলেন নেইমার। বার্সায় মেসির সঙ্গে বেশ ভালো সময় পার করছেন তিনি। এখানেই শেষ নয়, ব্রাজিলের অধিনায়কের জীবনের সবচেয়ে ভালো বন্ধুও নাকি মেসি।

রোববার রাতে স্প্যানিশ লা লিগায় লেভান্তের বিপক্ষে ৩০০তম ম্যাচ খেলে ফেলেছেন মেসি। হ্যাটট্রিক করে মাইলফলকের ম্যাচটি স্মরণীয় করে রাখলেন তিনি। এ ছাড়া নেইমারকে দিয়ে একটি গোলও করিয়েছেন মেসি। তার দল বার্সেলোনাও জিতেছে ৫-০ গোলের ব্যবধানে।

ম্যাচ শেষে ক্যানেল প্লাসকে দেওয়া এক সাক্ষাৎকারে সান্তোসের প্রাক্তন তারকা নেইমার বলেন, ‘যখন আমরা দলগতভাবে ভালো পারফর্ম করতে পারি, তখন বার্সার জয়ের কাজটা খুবই সহজ হয়ে যায়। লেভান্তের বিপক্ষে আমাদের দলগত পারফরম্যান্স ভালো হয়েছে। ৫-০ ব্যবধানের জয় নিয়ে আমি খুশি।’

এদিকে প্রিয় সতীর্থ লিওনেল মেসির প্রশংসায় পঞ্চমুখ নেইমার। তিনি বলেন, ‘মেসি, পেদ্রো ও সুয়ারেজের পাশে খেলতে পারায় নিজেকে নিয়ে সম্মানবোধ করছি। আমার জীবনে যত বন্ধু এসেছে, তাদের মধ্যে মেসিই সবচেয়ে ভালো বন্ধু। বার্সেলোনায় কিংবা ফুটবল পিচের বাইরেও আমাদের মাঝে এমন সম্পর্ক রয়েছে।’



মন্তব্য চালু নেই