মেলায় অশ্লীল নৃত্য, জুয়া ও লটারি বন্ধের দাবি

রাজশাহী বাস টার্মিনাল ও খেলার মাঠ দখল করে মেলা বসিয়ে জুয়া, লটারি ও অশ্লীল নৃত্য চালানোর প্রতিবাদে বিক্ষোভ মিছিল করেছে রাজপাড়া থানা ছাত্রলীগ।

শনিবার বিকেল সাড়ে ৫টায় নগরীর লক্ষীপুরের মিন্টু চত্বর থেকে বিক্ষোভ মিছিলটি শুরু হয়। মিছিল শেষে জুয়া, লটারি ও অশ্লীল নৃত্য বন্ধ করার জন্য প্রশাসনকে ২৪ ঘণ্টার আল্টিমেটাম দেন ছাত্রলীগ নেতারা।

বিক্ষোভ মিছিলটি নগরীর প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে কালেক্টরেট স্কুলের সামনে গিয়ে শেষ হয়। সেখানে একটি সংক্ষিপ্ত পথসভা অনুষ্ঠিত হয়। রাজপাড়া থানা ছাত্রলীগের সভাপতি নাসির উদ্দিন রুবেলের সভাপতিত্বে পথসভায় বক্তব্য দেন, নগরীর ৮ নম্বর ওয়ার্ড যুবলীগের সভাপতি আরিফুল ইসলাম লেলিন, রাজপড়া থানা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মারুফ হোসেন প্রমুখ।

বক্তারা বলেন, মেলায় লটারি ও জুয়ার নামে সাধারণ মানুষের কাছ থেকে টাকা হাতিয়ে নেওয়া হচ্ছে। এ ছাড়া যাত্রার নামে অশ্লীল নৃত্য চালিয়ে যুব সমাজকে ধ্বংসের মুখে ঠেলে দেওয়া হচ্ছে। বক্তারা এসব বন্ধে প্রশাসনকে ২৪ ঘণ্টার আলটিমেটাম দেন।

প্রসঙ্গত, গত ৪ মে থেকে নগরীর কালেক্টরেট স্কুল মাঠে রাজশাহী চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির উদ্যোগের মাসব্যাপী আন্তর্জাতিক বাণিজ্য মেলা শুরু হয়। আর গত ২১ মে থেকে নগরীর নওদাপাড়া বাসস্ট্যান্ডে শ্রমিক ইউনিয়নের উদ্যোগে শুরু হয়েছে মাসব্যাপী আনন্দ মেলা।



মন্তব্য চালু নেই