মূসার মৃত্যুতে ফেনীতে শোকের ছায়া

 
একুশে পদকপ্রাপ্ত প্রবীণ সাংবাদিক এবিএম মূসার মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে তার নিজ জেলা ফেনীতে। সাংবাদিক, কবি, সাহিত্যিক, সাংস্কৃতিক ব্যক্তিত্ব ও পেশাজীবীরা শোক প্রকাশ করেছেন।

বুধবার দুপুরে মূসার মৃত্যুর সংবাদে ফেনী প্রেসক্লাবের সাংবাদিকরা কালো ব্যাজ ধারণ করেন। প্রেসক্লাবে কালো পতাকা উত্তোলন করা হয়। সন্ধ্যায় মাগরিবের নামাজ শেষে দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে।

এক বিবৃতিতে ফেনী প্রেসক্লাবের সভাপতি বখতেয়ার ইসলাম মুন্না ও সাধারণ সম্পাদক শওকত মাহমুদ গভীর শোক প্রকাশ করেছেন।

সাহিত্য সম্পাদক মুহাম্মদ আরিফুর রহমান জানান, বৃহস্পতিবার ফেনী প্রেস ক্লাবের সামনে প্রখ্যাত সাংবাদিক ও ফেনীর কৃতি সন্তান সাংবাদিক এবিএম মূসার জানাজা অনুষ্ঠিত হবে।

আরিফুর রহমান আরো জানান, দুপুরে দেশের প্রখ্যাত সাংবাদিক মূসার মৃত্যুর খবরে তার নিজ জেলা ফেনীর সর্বমহলে নেমে আসে শোকের ছায়া। তার জানাজা কোথায় হবে, মরদেহ ফেনীতে আনা হবে কিনা তা নিয়ে সর্বসাধারণের মধ্যে উদ্বেগ দেখা দেয়।

মহিয়সী এ সাংবাদিকের জন্ম ফেনীর ফুলগাজী উপজেলার মুন্সিরহাট হাট ইউনিয়নের কুতুবপুর গ্রামে। তৎকালীন পরশুরাম থানার দক্ষিণ ধর্মপুর গ্রামে।

ফেনীর এ কৃতি সন্তানের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন- জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ফেনী-২ আসনের সংসদ সদস্য নিজাম উদ্দিন হাজারী, সভাপতি আবদুর রহমান, জেলা বিএনপি সভাপতি (ভারপ্রাপ্ত) অ্যাডভোকেট আবু তাহের, সাধারণ সম্পাদক জিয়া উদ্দিন মিস্টার, ফুলগাজী উপজেলা পরিষদের চেয়ারম্যান একরামুল হক একরাম প্রমুখ। এছাড়াও জেলার সব সাংবাদিক, রাজনীতিবিদ, শিক্ষাবিদ, সুশীল সমাজে শোকের ছায়া নেমে এসেছে।



মন্তব্য করুন