ফ্রেন্ডস ড্রায়ামেটিক ক্লাবের বহুতল ভবনের ভিত্তি প্রস্তর স্থাপনকালে বিভাগীয় কমিশনার আবদুস সামাদ

মুক্ত চিন্তা ও জ্ঞান চর্যার ক্ষেত্রে ফ্রেন্ডস ড্রামামেটিক একটি অন্যতম স্থান

সাতক্ষীরা ফ্রেন্ডস ড্রায়ামেটিক ক্লাবের বহুতল ভবনের ভিত্তি প্রস্তর স্থাপন করা হয়েছে। মঙ্গলবার রাত ৯টায় খুলনা বিভাগীয় কমিশনার মো. আবদুস সামাদ প্রধান অতিথি হিসেবে এ ভিত্তি প্রস্তর স্থাপন করেন। সাতক্ষীরা জেলা জেলা প্রশাসক নাজমুল আহসানের সভাপতিত্বে ভিত্তি প্রস্তর স্থাপন অনুষ্ঠানের আলোচনা সভায় প্রধান ভিত্তি প্রস্তর স্থাপন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে দেন খুলনা বিভাগীয় কমিশনার আবদুস সামাদ।

এসময় তিনি বলেন, মুক্ত চিন্তা ও জ্ঞান চর্যার ক্ষেত্রে ফ্রেন্ডস ড্রামামেটিক একটি অন্যতম স্থান। কিন্তু সাংস্কৃতিক মনা ব্যক্তিদের মধ্যে আজ বিভেদ-ভিভাজন সৃষ্টি হয়েছে। সকল বিভাজন দুর করে একতাবদ্ধভাবে সমাজকে এগিয়ে নিতে হবে। একতাবদ্ধ ও ঐক্যের মাধ্যমে দেশ ও জাতিকে একটি সুষ্ঠু ধারার রাষ্ট্র তথা জেলা হিসেবে উপহার দেওয়া যেতে পারে। দেশ এগিয়ে যাচ্ছে, সাতক্ষীরা জেলাকেও এগিয়ে নিতে হবে।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন জেলা পরিষদ প্রশাসক ও জেলা আওয়ামীলীগের সভপতি মুনসুর আহমেদ, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মো. নজরুল ইসলাম, পৌর মেয়র আলহাজ্ব এম এ জলিল, ঠিকাদার মনিরুজ্জামান কাজল প্রমুখ।

এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মহসিন আলী, এনডিসি রবিউল হাসান, সদর উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) তৌফিকুর রহমান, শেখ শফিক উদ দৌলা সাগর, আজিবার সরদার, মোজাম্মেল হোসেন, এড. সৈয়দ ইফতেখার আলী, শেখ নিজাম উদ্দীন, রফিকুল আলম বাবু, ইউসুফ আলী, মইনুর রশীদ, আবুল হাসান হাদী, নূর মোহাম্মাদ পাড়, আজিজুল ইসলাম (১), চেয়ারম্যান শহিদুল ইসলাম, সাইদুর রহমান শাহীন, আবু আফফান রোজবাবু, মুশফিকুর রহমান মিল্টন, শফিকুল আলম বাবু, জ্যোন্সা আরা, ফারহা দিবা খান সাথী, ফরিদা আক্তার বিউটিসহ সরকারি -বেসরকারি বিভিন্ন প্রতিষ্ঠানের কর্মকর্তা, এফডিসি’র কর্মকর্তাসহ সুধীজন।

সমগ্র অনুষ্ঠান পরিচালনা করেন এফডিসি’র সাধারণ সম্পাদক ছাইফুল করিম সাবু। উল্লেখ্য, ৩ কোটি ২০ লক্ষ ৭৪ হাজার টাকা ব্যয়ে ৪তলা এ ভবনের নিমার্ণ করা হবে।



মন্তব্য চালু নেই