মুক্তির মিছিলে শাকিব-বিন্দুর “এইতো প্রেম”

দীর্ঘ চার বছর ধরে দর্শকেরা দিন গুনছেন মুক্তিযুদ্ধ ও প্রেমের কাহিনী অবলম্বনে বহুল আলোচিত চলচ্চিত্র ‘এইতো প্রেম’ ছবিটির মুক্তির অপেক্ষায়। এবার সেই জল্পনা-কল্পনার অবসান ঘটতে যাচ্ছে। আগামী ১৩-ই মার্চ মুক্তি পেতে যাচ্ছে শাকিব খান এবং বিন্দু অভিনীত বহুল আলোচিত ছবি ‘এইতো প্রেম’।

সোহেল আরমান পরিচালিত মুক্তিযুদ্ধের সময়ের গল্প নিয়ে নির্মিত হয়েছে এই ছবিটি। প্রথমবারের মতো শাকিব খানকে মুক্তিযোদ্ধার চরিত্রে দেখা যাবে এই ছবিতে। ছবিতে আরো অভিনয় করছেন শহিদুজ্জামান সেলিম, রামেন্দু মজুমদার, আফরোজা বানু, সৈয়দ হাসান ইমাম, অমিত হাসান, নিপুন, মাসুম আজিজ, শিরাজ হায়দার, শাহনুর, প্রাণ রায়, সাইদ বাবু প্রমুখ।

উল্লেখ্য, ২০০৯ সালে ‘এইতো প্রেম’ ছবির গান নিয়ে প্রকাশ হওয়া অডিও অ্যালবামে হাবিবের সংগীতে হাবিব ও ন্যান্সির গাওয়া ‘আমি তোমার মনের ভিতর একবার ঘুরে আসতে চাই’ গানটি শ্রোতাদের কাছে আকাশছোঁয়া জনপ্রিয়তা পেয়েছিল।

সোহেল আরমান বলেন, আমরা সবাই মিলে সিদ্ধান্ত নিই ছবিটি ডিজিটাল ফরম্যাটে মুক্তি দেওয়ার। ইচ্ছে আছে, শতাধিক প্রেক্ষাগৃহে ছবিটি মুক্তি দেওয়ার। এরই মধ্যে অনেক হল মালিক ছবিটি নিয়ে যে পরিমাণ আগ্রহ দেখিয়েছেন, তা আমাকে মুগ্ধ করেছে।

ছবিটি প্রযোজনা করেছেন শাহীন কবির।এ ছাড়াও এই ছবিটি শাকিব ও বিন্দুর মুক্তিযুদ্ধভিত্তিক গল্পে কাজ করা প্রথম ছবি। আর এসব কারণেই দেশের দর্শকদের পাশাপাশি চলচ্চিত্রবোদ্ধা ও সমালোচকদেরও দৃষ্টি ‘এইতো প্রেম’-এর দিকে ।



মন্তব্য চালু নেই