মিষ্টির প্যাকেটে কাফনের কাপড় ও বোমা পাঠিয়ে চাঁদা দাবি

এবার মিষ্টির প্যাকেটে কাফনের কাপড় ও বোমা পাঠিয়ে ৫০ লাখ টাকা চাঁদা দাবি করা হয়েছে। জাতীয় পার্টির সাবেক সংসদ সদস্য এইচএম গোলাম রেজার কাছে এ চাঁদা দাবি করেছে সন্ত্রাসীরা। এ ঘটনায় কাফরুল থানায় একটি সাধারণ ডাইরি করা হয়েছে। কাফরুল থানার এসআই আবদুল কাইয়ুম এ তথ্য জানান।

তিনি জানান, শনিবার রাতে সাংসদের কাফরুল থানাধীন সেনপাড়ার ১৬৯/৪ নম্বর বাড়ির প্রধান গেটে মিষ্টির প্যাকেট রেখে গোলাম রেজাকে ফোন দেয় সন্ত্রাসীরা। তিনি জানান, যে নম্বর থেকে ফোন দেয়া হয়েছে সেটি বন্ধ আছে। মোবাইল ট্রেকিংয়ের মাধ্যমে সন্ত্রাসীদের শনাক্ত করার চেষ্টা চলছে।

গোলাম রেজা জানান, শনিবার রাত সোয়া ৯টার দিকে জীবন ও দোলন নামের দুই যুবক দুটি আলাদা নম্বর থেকে ফোন দিয়ে তাকে জানায়, বাড়ির গেটে একটি মিষ্টির প্যাকেট রাখা হয়েছে। এটা দ্রুত দেখুন। এরপর ১০ থেকে ১৫ মিনিটের মধ্যে গেটে এসে দেখি সত্যি একটি প্যাকেট রয়েছে। প্যাকেটের ওপরে হাতে লেখা একটি চিরকুট রয়েছে।

চিরকুটে দাবি করা হয়েছে তারা সন্ত্রাসী সহর আলীর লোক। তারা চার ভাই দীর্ঘদিন জেল খেটে এসেছে। তাদের কেউ সাহায্য করেনি। চিরকুটে উল্লেখ করা হয়, আপনি একজন স্বণামধন্য ব্যক্তি, আমাদের চলার জন্য আপনি ৫০ লাখ টাকা দিবেন। আর যদি না দেন বা পুলিশকে জানান তাহলে পরিণতি খুব খারাপ হবে। আপনার জন্য উপহার পাঠালাম। বাকিটা পরে।



মন্তব্য চালু নেই