মির্জাপুরে ছিনতাইকারী রকিব মিয়া কে ২ বছরের জেল প্রদান করেছে ভ্রাম্যমান আদালত

টাঙ্গাইলের মির্জাপুরে ছিনতাইকারী রকিব মিয়া ওরফে রকি (২৫) কে ২ বছরের জেল দিয়েছে ভ্রাম্যমান আদালত। রোববার দুপুরে ভ্রাম্যমান আদালতের ম্যাজিস্ট্রেট মির্জাপুর উপজেলা সহকারি কমিশনার (ভূমি) মো. সেলিম রেজা ভ্রাম্যমান আদলত বসিয়ে এ জেল দেন।
রবিবারদুপুরে তাকে স্থানীয় কয়েকজন জনগণ তার হয়রানীর শিকার হয়ে তাকে ধরার চেষ্টা করে। তারপর সে দৌড়ে পালিয়ে যাওয়ার সময় তাকে চারদিক থেকে ঘিরে ধরে ফেলে। আজ দুপুর ২টার সময় তাকে মির্জাপুরের বাওয়ার কুমারজানী রোডের ঢাকা-টাঙ্গাইল বাইপাস এলাকা থেকে তাকে ধরে তার হয়ারনীর শিকার হওয়া কয়েকজন ব্যাক্তি। তারপর তাকে ধরে নিয়ে গিয়ে মির্জাপুর থানায় সোপর্দ করে।

তারা দাবি করেন যে, অভিযুক্ত রকিব তাদের একটি মোবাইল ফোন ছিনতাই করে পালিয়ে যায়। পরবর্তীতে; তাকে ধরা হলে সে তার বিরুদ্ধে আনিত অভিযোগের সত্যতা স্বীকার করে। তারপর তার জবান বন্দি অনুযায়ী ঐ ছিনতাই করা মোবাইল ফোনটি উদ্ধার করা হয়।
রকিবের বাবার নাম মো. আলম মিয়া। গ্রাম উপজেলার ভাদগ্রাম ইউনিয়নের গোড়াইল গ্রামে। রকিব মির্জাপুর রেল স্টেশন ও বাস স্টেশন এলাকাসহ বিভিন্ন এলাকায় পথচারীদের কৌশলে জিম্মি করে নগদ টাকা ও মোবাইল ফোন ছিনতাই করে।

তার বিরুদ্ধে একাধিক ছিনতাইয়ের অভিযোগ রয়েছে বলে মির্জাপুর থানার উপ-পরিদর্শক (এসআই) শ্যামল কুমার দত্ত জানিয়েছেন।



মন্তব্য চালু নেই