মিতু হত্যা: মানববন্ধন থেকে জঙ্গি সন্দেহে আটক ১

CTG1465558111পুলিশ সুপার বাবুল আক্তারে স্ত্রী মাহমুদা খানম মিতু হত্যার প্রতিবাদে চট্টগ্রামে আয়োজিত মানববন্ধন থেকে জঙ্গি সন্দেহে এক যুবককে আটক করেছে পুলিশ।

নগরীর জামালখান প্রেসক্লাবের সামনে শুক্রবার (১০ জুন) বিকেল সাড়ে ৪টার দিকে অনুষ্ঠিত মানববন্ধন থেকে ওই যুবককে আটক করা হয়েছে বলে জানান ঘটনাস্থলে থাকা কোতয়ালি থানার এসআই বদরুদৌজা।

তিনি বলেন, ‘বাবুল আক্তার স্যারের স্ত্রী হত্যার প্রতিবাদে সুশীল সমাজ আয়োজিত মানববন্ধন চলাকালে জনতা সন্দেহজনক আচরণের জন্য এক রিকশাচালককে ধরে পুলিশের কাছে দিয়েছে। তার কাছ থেকে দুটি চুরি একটি দামি মোবাইল ফোন পাওয়া গেছে। তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। তার পরিচয় এখনও জানা যায়নি।’

এসআই বদরুদৌজা আরও বলেন, ‘মানববন্ধনের লোকজন তাকে জঙ্গি বললেও আমাদের তেমন কিছু মনে হচ্ছে না। তার পরও জিজ্ঞাসাবাদে প্রমাণ পেলে তাকে গ্রেফতার দেখানো হবে।’

এদিকে মানববন্ধনে অংশ নেওয়া কয়েকজন জানান, প্যান্ট পরা হাফ কালো গেঞ্জি গায়ে ওই যুবক রিকশা চালিয়ে বেশ কয়েকবার মানববন্ধনের আশপাশে চক্রর দিলে তাকে সন্দেহজনক আটক করে পুলিশে দেওয়া হয়। তার কাছে কিছু পাওয়া না গেলেও রিক্সার বডির নিচ থেকে দুটি ছুরি ও মোবাইল ফোন পাওয়া যায়।

প্রসঙ্গত, রবিবার (৫ জুন) সকাল পৌনে ৭টার দিকে নগরীর জিইসি এলাকায় (ওআর নিজাম রোডে) প্রকাশ্যে গুলি করে পুলিশ কর্মকর্তা বাবুল আক্তারের স্ত্রী মাহমুদা খানম মিতুকে হত্যা করে দুর্বৃত্তরা। ছেলে নিয়ে ক্যান্টনমেন্ট স্কুল বাসে তুলে দিতে জিইসি মোড়ে যাওয়ার পথে বাসা থেকে ২০০ গজের মধ্যে এ হত্যাকাণ্ড ঘটানো হয়।



মন্তব্য চালু নেই