মিডিয়া প্লেজার কাপ ফুটবলের ফাইনাল মঙ্গলবার

বাংলাদেশ স্পোর্টস জার্নালিস্টস এসোসিয়েশন (বিএসজেএ) চট্টগ্রামের উদ্যোগে আয়োজিত মিডিয়া প্লেজার কাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল ম্যাচ মঙ্গলবার অনুষ্ঠিত হবে।

সিজেকেএসের প্রশিক্ষণ মাঠে মঙ্গলবার সকাল আটটায় ফাইনাল ম্যাচটি শুরু হবে। ফাইনাল ম্যাচে বদরুল হুদা একাদশের সঙ্গে লড়বে ওসমানুল হক একাদশ।

ফাইনাল ম্যাচ শেষে সকাল নয়টায় এই টুর্নামেন্টের সমাপনী অনুষ্ঠান ও পুরস্কার বিতরণীর আয়োজন করা হয়েছে। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন চট্টগ্রাম প্রেস ক্লাবের সভাপতি কলিম সরওয়ার। বিশেষ অতিথি থাকবেন টুর্নামেন্টের স্পন্সরকারী প্রতিষ্ঠান অনুপ বিশ্বাস অ্যান্ড ব্রাদার্সের ব্যবস্থাপনা পরিচালক অনুপ বিশ্বাস।

সকাল আটটার সময় টুর্নামেন্টের ফাইনালের দু’দলের খেলোয়াড়দেরকে মাঠে উপস্থিত থাকার জন্য বিশেষভাবে অনুরোধ জানিয়েছেন টুর্নামেন্ট উপ কমিটির আহবায়ক দেবাশীষ বড়ুয়া এবং সদস্য সচিব ও বিএসজেএ চট্টগ্রামের সাধারণ সম্পাদক রুবেল খান।

চট্টগ্রামে কর্মরত প্রিন্ট, ইলেকট্রনিক ও অনলাইন মিডিয়ার শতাধিক সাংবাদিকের অংশ গ্রহণে এই মিডিয়া প্লেজার কাপ শুরু হয়েছিল ১৩ ফেব্রুয়ারি। সিজেকেএসের সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দিন এই টুর্নামেন্টের উদ্বোধন করেন।



মন্তব্য চালু নেই